x

পশ্চিমবঙ্গ তৃণমূলের বোতাম টিপলেও ভোট যাচ্ছে বিজেপিতে, অভিযোগে বিক্ষোভ

২৭-০৩-২০২১, ১৩:১০

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
তৃণমূলের বোতাম টিপলেও ভোট যাচ্ছে বিজেপিতে, অভিযোগে বিক্ষোভ
07
পশ্চিমবঙ্গে ১৭তম বিধানসভা নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শুরু হয়েছে। স্থানীয় সময় শনিবার (২৭ মার্চ) সকাল ৭টায় শুরু হয় ৮ দফা নির্বাচনের প্রথম ধাপের ভোট। প্রথম দফায় পশ্চিমবঙ্গের পুরুলিয়া, বাকুড়া, ঝাড়গ্রামসহ ৩০টি আসনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।
এদিকে ভোটযন্ত্রে কারচুপির অভিযোগে বিক্ষোভ হয়েছে পূর্ব মেদিনীপুরের দক্ষিণ কাঁথিতে। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানায়, এমন অভিযোগে কাঁথি শহরের কাছেই মাজানা মক্তব প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘক্ষণ ভোটগ্রহণ বন্ধও থাকে। শনিবার সকালে ওই ভোটকেন্দ্রে ভোটারদের একাংশের অভিযোগ, তারা ইভিএম যন্ত্রে তৃণমূলে ভোট দিলেও ভোট পড়েছে বিজেপিতে। যদিও এই অভিযোগের কোনও কারণ দেখাননি তারা। এই ভোটকেন্দ্রে ভোটদান শুরু হতেই গোলমাল শুরু হয়। সাড়ে ৩ ঘণ্টারও বেশি সময় বন্ধ ছিল ভোটগ্রহণ। ঘটনার প্রতিবাদে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান স্থানীয় তৃণমূল কর্মী সমর্থকরা। যদিও ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসারে দাবি, এই অভিযোগ ভিত্তিহীন। 
আনন্দবাজার জানায়, স্থানীয় বাসিন্দাদের প্রতিবাদে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। উপস্থিত ছিলেন স্থানীয় জনপ্রতিনিধিরাও। অভিযোগকারীরা ইভিএম পরিবর্তনের দাবি তোলেন। অনেকে ভোট বাতিলের দাবিও তোলেন। শেষ পর্যন্ত ভিভিপ্যাট পরিবর্তন করে আবার শুরু হয় ভোটগ্রহণ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop