পশ্চিমবঙ্গ রাজনৈতিক দাবদাহে রূপ নিয়ে পশ্চিমবঙ্গে নির্বাচনী প্রচারণা

২৪-০৩-২০২১, ১৯:৩৮

সুব্রত আচার্য

fb tw
রাজনৈতিক দাবদাহে রূপ নিয়ে পশ্চিমবঙ্গে নির্বাচনী প্রচারণা
06
বিজেপি পশ্চিমবঙ্গে ক্ষমতায় এলে অনুপ্রবেশকারী তো দূরের কথা একটি পাখিও প্রবেশ করতে পারবে না। পশ্চিমবঙ্গের ভোটের প্রচারে এসে বাংলাদেশের নাম উচ্চারণ না করে এইভাবে তির্যক মন্তব্য করেছেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। অন্যদিকে বিজেপি সরকার ভোটে কালো টাকা ব্যবহার করছে বলে বিস্ফোরক অভিযোগ তুলেছেন তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওদিকে কলকাতায় ভোটার তালিকা নাম উঠলেও বিজেপির চূড়ান্ত প্রার্থী তালিকায় নাম উঠেনি মিঠুন চক্রবর্তীর।
প্রথম দফার ভোটের আগে রাজ্য জুড়ে প্রধান রাজনৈতিক দলের প্রচার প্রচারণা এবং পরস্পরের দিকে ছুড়ে দেওয়া বাক্য-বোমায় কার্যত রাজনীতি দাবদাহে রূপ নিয়েছে ।
মঙ্গলবার দুপুরে দক্ষিণ ২৪ পরগনার জেলার নির্বাচনী সভায় যোগ দিতে এসে মমতা এবং তার ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়কে একহাত নিয়েছেন অমিত শাহ। মমতার বিরুদ্ধে অনুপ্রবেশকারীদের আশ্রয় প্রসয় দিয়ে ভোটব্যাঙ্ক বাড়ানোর অভিযোগ তুলে অমিত শাহ বাংলাদেশের দিকেই ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন। 
উল্টো পুরুলিয়ায় এক নির্বাচনী সভায় বিজেপির বিরুদ্ধে নির্বাচনে কালো টাকা ব্যবহার, ইভিএম লুট করে ক্ষমতা দখলের ষড়যন্ত্র ছাড়াও বিজেপি শাসিত রাজ্য থেকে পুলিশ এনে ভোট লুট করার আশঙ্কার কথাও জানান মমতা বন্দ্যোপাধ্যায়। 
ওদিকে উত্তর কলকাতায় ঠিকানায় অভিনেতা মিঠুন চক্রবর্তী নতুন ভোটার হিসাবে নাম নথিভুক্ত করলেও বিজেপির চূড়ান্ত প্রার্থী তালিকায় তার নাম নেই। তাকে কিছুটা হতাশ ফাটাকেষ্ট ভক্তরা। তবে আগামী সপ্তাহ জুড়ে বিজেপি প্রার্থীদের হয়ে মিঠুন প্রচার চালাবেন বলে দলীয় সূত্র থেকে জানানো হয়েছে। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop