রাশিফল চাকরিতে অগ্রগতি মেষের, ভাই-বোনের সঙ্গে মতভেদ মীনের

২২-০৩-২০২১, ০৮:২২

রাশিফল

fb tw
চাকরিতে অগ্রগতি মেষের, ভাই-বোনের সঙ্গে মতভেদ মীনের
08
আজ ২২ মার্চ ২০২১, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): সামাজিক ও সাংগঠনিক কাজ থেকে দূরে থাকবেন। বেকারদের চাকরিসংক্রান্ত তদবিরে অগ্রগতি হওয়ার সুযোগের কোনও সম্ভাবনা নেই। লেনদেনের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে।
বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বিদ্যার্থীরা কোনও বৃত্তির প্রচেষ্টায় সফল হবেন না। ধর্মীয় বা আধ্যাত্মিক কোনো অনুষ্ঠানে অংশ না নেওয়ায় ভালো। ব্যবসা-বাণিজ্যের জন্য দূরের যাত্রার যোগ প্রবল। বাবার সঙ্গে মনোমালিন্য হওয়ার আশঙ্কা।
মিথুন রাশি (২১ মে – ২০ জুন): কোনো বন্ধু বা আত্মীয়র মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। রহস্যজনক উৎস থেকে কিছু দ্রব্য লাভের যোগ। পরধন প্রাপ্তির সম্ভাবনা প্রবল।
কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): জীবন সাথির জন্য কেনাকাটার যোগ রয়েছে। অংশীদারি কোনও চুক্তির ক্ষেত্রে সতর্ক হতে হবে। বৈবাহিক জীবনে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দিতে পারে।
সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট): পায়ে আঘাতের আশঙ্কা প্রবল। আজ আপনার টাকা হারিয়ে ফেলতে পারেন। শরীর দুর্বল হয়ে পড়তে পারে। ব্যবসায়ীরা কোনও প্রকার ঝামেলায় পড়তে পারেন। শুল্ক ও কর সংক্রান্ত ঝামেলার আশঙ্কা।
কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): প্রেমের আঘাতে ছটফট করতে হবে। পরীক্ষার্থীরা পড়াশোনায় খুব একটা সুবিধা করতে পারবেন না। সন্তানের শরীর স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকতে পারে। শিল্পী ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে না।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): মায়ের শরীর ভালো যাবে না। কোনো আত্মীয়ের সঙ্গে অহেতুক ভুল বোঝাবুঝিতে জড়িয়ে যেতে পারেন। ভূমি স্থাবর সম্পত্তিসংক্রান্ত জটিলতা মোকাবিলা করতে হবে। যানবাহন চুরি যাওয়ার আশঙ্কা প্রবল।
বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): সাংবাদিকরা কোনো নীরব হুমকি পেতে পারেন। রহস্যজনক কাজে অগ্রগতি হতে পারে। ছোট ভাইবোনের জন্য অর্থ ব্যয় করতে পারেন। মুদ্রণ ও প্রকাশনা ব্যবসায় অহেতুক বাধা-বিপত্তি অব্যাহত থাকবে।
ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়িক আয়-রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া টাকা আদায় না হওয়ার সম্ভাবনা কম। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।
মকর রাশি (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারি): জীবন সাথির সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। অংশীদারি কাজের বিষয়ে দুশ্চিন্তা করতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। অন্যমনস্কতার জন্য ছোট খাটো দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।
কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): যানবাহন সংক্রান্ত ব্যয় বৃদ্ধির যোগ। তবে প্রবাসীরা আজ সফল হতে পারেন। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় রহস্যজনক ঘটনা ঘটতে পারে। ব্যয় তুলনামূলক বৃদ্ধি পাবে।
মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): বন্ধুর সাহায্যে বকেয়া বিল আদায় করা সম্ভব হবে। বড় ভাই বোনের সঙ্গে সাংসারিক বিষয় নিয়ে মতভেদ তৈরি হতে যাচ্ছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop