বাংলার সময় সিলিন্ডারের আগুনে পুড়ল স্ত্রী, অল্পের জন্য বাঁচল স্বামী

২১-০৩-২০২১, ১৭:২০

জাহাঙ্গীর আলম

fb tw
সিলিন্ডারের আগুনে পুড়ল স্ত্রী, অল্পের জন্য বাঁচল স্বামী
06
জামালপুর পৌর শহরের রশিদপুর এলাকায় গ্যাস সিলিন্ডার থেকে লাগা আগুনে দগ্ধ হয়ে শিপরা বেগম (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এতে দগ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন ওই গৃহবধূর স্বামী। 
ঘটনাস্থলে দেরিতে যাওয়ার অভিযোগে বিক্ষুব্ধ স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসের একটি গাড়ি ভাঙচুর ও কর্মীদের মারধর করেন। রোববার (২১ মার্চ) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। 
স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সকালে ওই গৃহবধূ বাড়িতে গ্যাস সিলিন্ডারে রান্না করছিল। ঘরে স্বামী ইকরামুল হোসেনও ছিলেন। হঠাৎ গ্যাস সিলিন্ডার থেকে আগুন ঘরে থাকা পেট্রলে লেগে যায়। এতে মুহূর্তেই পুরো ঘরে আগুন ধরে যায়। আগুনের ভয়াবহতা বেশি থাকায় তারা দুই জন ঘর থেকে বেরতে পারেননি। পরে স্থানীয় লোকজন গিয়ে দগ্ধ অবস্থায় স্বামীকে উদ্ধার করেন। কিন্তু ঘরে থাকা স্ত্রী আগুনে পুড়ে মারা যান। 
পরে স্বামীকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ঘটনার পরপরই ফায়ার সার্ভিসে ফোন করা হয়। কিন্তু ফায়ার সার্ভিসের গাড়ি প্রায় এক ঘণ্টা পর সেখানে পৌঁছায়। এতে স্থানীয় লোকজন বিক্ষুব্ধ হয়ে ফায়ার সার্ভিসের একটি গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও কর্মীদের মারধর করেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 
জামালপুরের ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আব্দুর রাজ্জাক বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে কয়েকটি গাড়িসহ কর্মীরা সেখানে ছুটে যান। তবে শহরে ব্যাপক যানজট রয়েছে। সড়কে যানজটের কারণে ঘটনাস্থলে গিয়ে পৌঁছাতে একটু দেরি হয়। এতে স্থানীয় লোকজন একটি গাড়ি ভাঙচুর করেন এবং কর্মীদের মারধর করেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop