রাশিফল বৃষের ঝুঁকির দিনে অর্থ আসবে মেষের

১৭-০৩-২০২১, ০৯:২৩

রাশিফল

fb tw
বৃষের ঝুঁকির দিনে অর্থ আসবে মেষের
08
আজ ১৭ মার্চ ২০২১, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ
আজ কোনো কারণে কিছু অর্থ হাতে আসার সম্ভাবনা রয়েছে। প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাবেন আজ। ব্যবসায় বাধার জন্য মাথা গরম হবে। বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে। ওপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে।
বৃষ
আজ কোনো কাজে বিপদের ঝুঁকি থাকতে পারে। মাথার চোট নিয়ে চিন্তা। প্রেমের ব্যাপারে হতাশা থাকবে। আইনি কাজে খরচ বাড়বে। বন্ধুমহলে বিবাদের আশঙ্কা। আজ সকালের দিকে খারাপ কিছু ঘটতে পারে। ধর্ম সংক্রান্ত ব্যাপারে খরচ হতে পারে।
মিথুন
সকালের দিকে শত্রুর জন্য বাজে কিছু ঘটতে পারে। একটু অপেক্ষা করুন, ভালো সমায় আসছে। মানসিক দিকে দিয়ে আজ কষ্ট পেতে পারেন। ব্যবসায় কিছু শুভ পরিবর্তন হবে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়বে। আজ কোনো প্রিয় জনের ওপর ঘৃণা আসবে।
কর্কট
বাড়তি সমস্যায় নাজেহাল হতে হবে। শরীরের কোনো কষ্ট অবহেলা করবেন না। অভিনেতাদের জন্য একটু চিন্তার সময়। বিবাহিত জীবন সুখের ভেতর দিয়ে যেতে পারে। ব্যবসায় একটু বাধা আসবে। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে।
সিংহ
আজ অপরের ভালোবাসা পেতে পারেন। সাংবাদিকদের জন্য ভালো সময়। বাইরের বিবাদ বাড়িতে আসতে দেবেন না। ব্যবসার ব্যাপারে চিন্তা হবে। রক্তচাপ বাড়তে পারে। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়বে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চিন্তা। 
কন্যা
সংসারে আর্থিক টানাপড়েন থাকলে মিটে যাবে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। বাইরে অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।
তুলা
বিদেশে থাকা কোনো বন্ধুর জন্য চিন্তা বাড়তে পারে। আজ পড়াশোনার ক্ষেত্রে ভালো ফল পাওয়া যাবে না। ব্যবসা বা অন্য কোনও কাজে নিয়ে চিন্তা বাড়তে পারে। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথায় সমস্যা হবে।
বৃশ্চিক
ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগ সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা করার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টা ভালো নয়। স্ত্রীর বেহিসাবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি।
ধনু
সন্তানদের কাজ সংক্রান্ত শুভ খবর আসতে পারে। আজ সারাদিন খুব অলসতায় কাটতে পারে। বিদ্যার্থীদের ভালো ফল পেতে ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি কেনাবেচা করতে হলে একটু অপেক্ষা করুন।
মকর
আজ সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। কর্মরত মহিলাদের কাজ নিয়ে চিন্তা দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে।
কুম্ভ
কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভালো। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগ উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারও বাড়িতে আগমন নিয়ে চিন্তা। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চুরির ভয় আছে।
মীন
আজ কোনো কারণে মানসিক অবসাদ আসতে পারে। প্রতিবেশীর কাছে আজ খুব প্রিয় হতে পারবেন। নতুন কোনো বন্ধুর সাহায়্য পেতে পারেন। ব্যবসায় শুভ কিছু ঘটতে পারে। রাজনীতিকদের জন্য দিনটি খুব ভালো নয়। নিজের লোক শত্রুতা করতে পারে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop