রাশিফল সিংহের শান্তির দিনে কর্মক্ষেত্রে নিজেকে গুটিয়ে রাখবে কন্যা

১১-০৩-২০২১, ০৮:২৯

রাশিফল

fb tw
সিংহের শান্তির দিনে কর্মক্ষেত্রে নিজেকে গুটিয়ে রাখবে কন্যা
08
আজ ১১ মার্চ ২০২১, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ: বিমা জাতীয় কাজে যুক্ত হতে পারলে উন্নতির সম্ভাবনা আছে। দাম্পত্য কলহ বেড়ে গিয়ে বিচ্ছেদ পর্যন্ত হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে দুর্বলতা বাড়বে। হজমের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। ব্যবসায় অমনোযোগে ক্ষতির আশঙ্কা।
বৃষ: সন্তানদের নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায়ীদের জটিলতা কাটিয়ে ওঠা মুশকিল। বেড়াতে গিয়ে বন্ধুর সঙ্গে অশান্তি বাধতে পারে। খেলাধুলায় সম্মান বাড়বে। রাজনীতিতে কঠিন কোনও ব্যক্তিত্বের মোকাবিলা করতে হতে পারে।
মিথুন: পুরনো প্রেম তুচ্ছ কারণে ভেস্তে যেতে পারে। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার আশঙ্কা। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনো সমস্যার সমাধান হতে পারে। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে হতে পারে।
কর্কট: আজ আপনার ওপর কোনো বড় দায়িত্ব আসতে পারে। প্রেমে জটিলতা বৃদ্ধি পাওয়ার আশঙ্কা। পুলিশের ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মচারীর জন্য ব্যবসায় লোকসান হতে পারে। কোনো মহিলার দ্বারা উপকৃত হওয়ার সম্ভাবনা।
সিংহ: অর্থ উপার্জনের নতুন পথ খুঁজে পাওয়ায় শান্তি মিলবে। মা-বাবার কাছ থেকে সম্পত্তি লাভের আশা। সন্তানের জন্য মুখ উজ্জ্বল হবে। পরিশ্রমের ফল না পাওয়ায় মানসিক চাপ বাড়বে। অনেক দিনের ঋণ থেকে মুক্তি পাওয়ার আশা।
কন্যা: আজ ব্যবসায় কোনো বিষয়ে একটা পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। সঠিক কোনো বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দিন।
তুলা: পেটের সমস্যার জন্য আজ খাবারে অনীহা আসতে পারে। কোনো সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। উচ্চাকাঙ্ক্ষা বাড়তে পারে। তৃতীয় কারও জন্য প্রেমে অশান্তি। অনেক দিনের পুরনো কোনো রোগ ফিরে আসতে পারে।
বৃশ্চিক: আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি থাকবে। সাংসারিক শান্তি বজায় থাকবে না। অযথা কোনো অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। আজ কর্মে অলসতা থাকায় কর্মস্থানে অশান্তি হতে পারে।
ধনু: আজ সকাল থেকে সব কাজে বাধা আসতে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। চিকিৎসার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। ভালো কাজ করে মনে উৎফুল্লতা থাকবে। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনো সাহায্য পেতে পারেন।
মকর: গভীর কোনো চিন্তার কাজ হাতে আসতে পারে। পরের উপকার করে সম্মান পাবেন। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। প্রেম প্রণয়ে আঘাত আসতে পারে।
কুম্ভ: স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি বিনিয়োগ না করাই শ্রেয়। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। পথেঘাটে আঘাতের আশঙ্কা আছে। বাড়তি কোনো কথা অশান্তি ডেকে আনতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভালো।
মীন: যারা সংগীত নিয়ে থাকেন তাদের একটু চিন্তা থাকবে। আটকে থাকা প্রেম উদ্ধার পেতে পারে। সন্তানের ব্যবহারে মনোকষ্ট বাড়বে। প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার সম্ভাবনা আছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop