বিনোদনের সময় বিজেপিতে যোগদান প্রসঙ্গে যা বললেন দেব

০৮-০৩-২০২১, ১৯:৪৭

বিনোদন সময় ডেস্ক

fb tw
সাংসদ ও অভিনেতা দেব। সংগৃহীত
ছবি: সাংসদ ও অভিনেতা দেব। সংগৃহীত
08
ভোটের আগে গরম পশ্চিমবঙ্গের রাজনীতির মাঠ। সে গরমের আঁচ লেগেছে টলিপাড়ায়। তারকাদের অনেকেই যোগ দিয়েছেন রাজনীতিতে। কেউ আবার করেছেন দলবদল। এসব নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা চলছে টালিগঞ্জে।
রোববার (৭ মার্চ) বিজেপিতে যোগ দিয়েছেন মেগাস্টার মিঠুন চক্রবর্তী। এরপরই টলিপাড়ায় গুঞ্জন উঠেছে- মিঠুনের পথে হাঁটছেন দেব। তৃণমূলের এ সাংসদ ভোটের আগে করতে পারেন দলবদলে। যোগ দিতে পারেন বিজেপিতে।
এ প্রসঙ্গে জানতে চাইলে সংবাদ মাধ্যমকে দেব বলেন, ‘আমার কানেও খবরটা এসেছে। আসলে এটা ইচ্ছা করে রটানো হচ্ছে। আমার তেমন কোনো পলিটিক্যাল অ্যাম্বিশন নেই। দিদি (মমতা ব্যানার্জি) আমার জন্য করেছেন, আমায় যে সম্মান দিয়েছেন, তাতেই আমি খুশি।’
সাংসদ ও অভিনেতা দেব এ খবরকে উড়িয়ে দিলেও বিষয়টি একেবারেই উড়াতে চাইছেন না টলিপাড়ার অনেকে। তাদের ধারণা মিঠুন চক্রবর্তীর পথেই হাঁটতে পারেন দেব। তবে আগামী কয়েকদিনের মধ্যে বিষয়টি পরিষ্কার হবে বলে মনে করছেন অনেকে।
২০১৪ সালে পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির দলে যোগ দিয়েছেন দেব। তৃণমূল কংগ্রেসের হয়ে লোকসভা নির্বাচনে ঘাটাল কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি নিজের নির্বাচনী এলাকার মানুষের জন্য কাজ করে যাচ্ছেন এ অভিনেতা। 
এদিকে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়েছেন একাধিক তারকা। তাদের মধ্যে আছেন মিঠুন চক্রবর্তী, শ্রাবন্তী চ্যাটার্জি, রুদ্রনীল ঘোষ, হিরণ চ্যাটার্জি। আর নতুন করে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন যশ দাশগুপ্ত, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী, ফুটলবলার দীপেন্দু বিশ্বাসসহ অনেকে।
সূত্র: সংবাদ প্রতিদিন

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop