বিনোদনের সময় মোদির পাশে জায়গা হলো না শ্রাবন্তী-পায়েলদের!

০৮-০৩-২০২১, ১৩:২৬

বিনোদন সময় ডেস্ক

fb tw
সদ্য বিজেপিতে যোগ দেওয়া তারকাদের কয়েকজন। সংগৃহীত
ছবি: সদ্য বিজেপিতে যোগ দেওয়া তারকাদের কয়েকজন। সংগৃহীত
11
পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন উপলক্ষে সদ্য বিজেপিতে যোগ দিয়েছিলেন টলিউড তারকাদের অনেকেই। তাদের মধ্যে আছেন শ্রাবন্তী চ্যাটার্জি, যশ দাশগুপ্ত, হিরণ চ্যাটার্জি, রুদ্রনীল ঘোষ, পায়েল সরকার। নির্বাচনকে সামনে রেখে গত রোববার (৭ মার্চ) কলকাতায় সমাবেশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অনেকের ধারণা ছিল, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা এবং কথার সুযোগ পাবেন তারকারা। কিন্তু তা আর হয়নি।
এ নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। মোদির মূল মঞ্চের পাশে একটি মঞ্চ তৈরি করা হয়েছিল। সেখানেই বসে ছিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া তারকারা। দলীয় প্রধানের পাশে বসা বা কথা বলার সুযোগ হয়নি তাদের। নরেন্দ্র মোদির সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছেন শুধু মিঠুন চক্রবর্তী। সমাবেশে বক্তব্য দেওয়ার সুযোগও পেয়েছিলেন তিনি।
ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, সমাবেশ শুরু হওয়ার ঘণ্টাখানেক আগেই সেখানে পৌঁছান তারকারা। অবাক চোখে চার দিকে তাকিয়ে দেখেছেন তারা। অনেকে বলছেন, মোদির জনসভার মঞ্চের ‘ফুলদানি’ করে রাখা হয়েছে বিজেপিতে যোগ দেওয়া তারকাদের। কারণ সমাবেশ নরেদ্র মোদি নিজেই তারকা ছিলেন।
যদিও সমাবেশের আগের দিন নিজের উচ্ছ্বাসের কথা জানিয়েছিলেন শ্রাবন্তী। ভারতীয় গণমাধ্যমকে বলেছিলেন, ‘উত্তেজনায় শনিবার রাতে তার ঘুমই হয়নি। সকাল সকাল উঠে পড়েছি। প্রথমবার প্রধানমন্ত্রীর সামনে যাব। তার সঙ্গে দেখা হবে। খুবই উৎসাহিত আমি। নিশ্চয়ই চাইব তার সঙ্গে কথা বলতে।’
কিন্তু শেষ পর্যন্ত কোনো কিছুই পূরণ হলো না শ্রাবন্তীর। ওদিকে পাল্টা দৃশ্য দেখা গেছে মমতা ব্যানার্জির দার্জিলিংয়ের রোড শোতে। পুরো সময়টা মমতার পাশে ছিলেন মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। মঞ্চে বক্তব্যও দিয়েছেন তারা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop