রাশিফল রাশিফল: কীটপতঙ্গ থেকে সাবধান

০৮-০৩-২০২১, ০৮:৩৫

রাশিফল

fb tw
রাশিফল: কীটপতঙ্গ থেকে সাবধান
07
আজ ৮ মার্চ ২০২১, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ : 
আজ কীটপতঙ্গ থেকে একটু সাবধান থাকা দরকার। কোনো কারণে শরীরে উদ্বেগ বৃদ্ধি হতে পারে। সমাজে প্রতিষ্ঠিত হতে পারেন। সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ। মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন। আজ সারাদিন পারিবারিক শান্তি বজায় থাকবে। প্রেমে জট খুলে যেতে পারে। 
বৃষ : 
খুব চিন্তা করে সকালের দিকে লটারির টিকিট কাটতে পারেন। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভালো। ব্যক্তিগত কোনো ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান। আজ কর্মে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতি। শুভ কোনো খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে।
মিথুন : 
আজ কোনো একসময় অর্থক্ষতি হওয়ার সম্ভাবনা। পাওনা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা আছে। অপরকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান-প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা না করলে ব্যবসায় কোনও রকম সাফল্য পাবেন না। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন।
কর্কট : 
অতিরিক্ত তর্ক বিপদে ফেলতে পারে। সামাজিক কোনো কাজ করার উদ্যোগ নিতে পারেন। খেলাধুলায় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি। অংশীদারি ব্যবসায় পা না বাড়ানোই ভালো। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি থেকে সাবধান।
সিংহ : 
আজ সারা দিন আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সংযমী না হতে পারলে সমস্যা হতে পারে। নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য লাভ। কর্ক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞানচর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত। মহিলাদের জন্য চাকরির শুভ সময়।
কন্যা :
আজ ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় ব্যক্তির জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রতিবেশীর আপনার ওপর প্রকোপ থাকবে। প্রেমের ব্যপারে চাপ বৃদ্ধি।
তুলা : 
প্রেমে জটিলতা হতে পারে। আজ ভ্রমণে হঠাৎ কোনো বাধা আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনো ভাল কাজ হাতছাড়া হতে পারে। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের কাছ থেকে কষ্ট বাড়তে পারে। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে।
বৃশ্চিক : 
কোনো খারাপ চিন্তার জন্য মনের চাপ বাড়তে পারে। ভালো কাজের জন্য উপহাস জুটতে পারে। কোনো সমস্যার সমাধান হতে পারে আজ। কোনো রোগ থেকে উদ্ধার পেতে পারেন। দুপুরের পরে গাড়ি একটু সাবধানে চালান। স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধি।
ধনু : 
পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির। অনেক দিন পর ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। সম্পত্তির ব্যপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।
মকর : 
অসৎ সঙ্গে পড়ে অর্থনাশ হতে পারে। আজ সন্তানের সহযোগিতা করতে পেরে মনে শান্তি। কাজের অগ্রগতি থেমে যেতে পারে। শরীর একটু খারাপ যেতে পারে। অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির সম্ভাবনা আছে।
কুম্ভ : 
রাজনীতির লোকেদের একটু সাবধানে থাকা দরকার, কোনও বিবাদে জড়াতে পারেন। চোখের সমস্যায় ভোগান্তি। উচ্চশিক্ষিতদের জন্য ভালো খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে।
মীন : 
আজ আপনার কোনো ভালো কর্মের জন্য নিকটাত্মীয়ের গৌরব বৃদ্ধি পেতে পারে। নতুন কোনও প্রেম-প্রণয়ে জড়িয়ে পড়তে পারেন। ভ্রমণে গিয়ে অপদস্থ হওয়ার সম্ভাবনা। উচ্চপদস্থ কোনো ব্যক্তির সাহায্যে পড়ে থাকা কাজ আদায় হতে পারে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop