খেলার সময় আবার শক্তিশালী হবে মোহামেডান স্পোর্টিং ক্লাব

০৮-০৩-২০২১, ০২:৫৩

খেলার সময় ডেস্ক

fb tw
আবার শক্তিশালী হবে মোহামেডান স্পোর্টিং ক্লাব
10
নব নির্বাচিত কমিটির হাত ধরে আবারো শক্তিশালী অবস্থান ফিরে পাবে মোহামেডান স্পোর্টিং ক্লাব। এমন প্রত্যাশা ব্যক্ত করেছেন দলটির কোচ শন লিন। ক্লাবের অভ্যন্তরীণ বিষয়ে কিছু বলতে না চাইলেও, কিছু জায়গায় পরিবর্তন আনলে সাদাকালোরা আরো ভালো করবে বলে মন্তব্য তার। বিপিএলের দ্বিতীয় লেগ নিয়ে বিশদ পরিকল্পনার কথা জানান এই অস্ট্রেলীয় কোচ।
মোহামেডানে বসন্ত ফেরে না। সুদিনের অপেক্ষায় যুগের অবসান হয় ভক্তদের। তবুও সে পালা ফুঁড়োয় না। সাদা কালো বর্ণটা রঙ্গিন হওয়ার বদলে হয়ে যায় আরো ধুসর, ফ্যাকাসে। তারপরও পাড় ভক্তরা স্বপ্ন বুনেন। এক দিন ঠিকই ঘুরে দাঁড়াবে প্রাণের ক্লাব।
ভক্তদের প্রত্যাশার পালে হাওয়া লাগে এক দশক পর হওয়া নির্বাচনে। নতুন কমিটিতে লেগেছে সংস্কারের ছোঁয়া। তার সবাই প্রতিশ্রুতিবদ্ধ মোহামেডানের হারানো ঐতিহ্য ফেরাতে। তাদের কথায় আশ্বস্ত হোন দলের কোচ'ও। তবে ইচ্ছা থাকলেও অনেক চাওয়া তার অস্পষ্ট থেকে যায়।
শন লিন বলেন, এটা অবশ্যই দারুন এক বিষয়। নতুন একটি কমিটি দায়িত্ব নিচ্ছে। নিশ্চয়ই তাদের চিন্তা ভাবনাতেও আসবে নতুনত্ব। তার চেয়েও বড় কথা হলো পরিচালকরা সবাই নির্বাচিত প্রতিনিধি। আমার বিশ্বাস ক্লাবটি এবার ঐতিহ্যের পথে ধাবিত হবে। ওদের একটা দারুণ অতীত আছে। সেটা ফিরবে কি'না জানি না। তবে চাইলেই অনেক পরিবর্তন সম্ভব।
মোহামেডানে সুদিন না ফিরলেও, সম্প্রতি দুর্দিন তারা পেছনে ফেলে এসেছে। চলমান প্রিমিয়ার লিগে দলটির পারফরমেন্স নির্দেশ করে এমনই কিছু। গেল কয়েক মৌসুমে যাদের ফাইট দিতে হয়েছিলো রেলিগেশন বার টপকাতে, তারাই এবার পয়েন্ট টেবিলে শক্ত অবস্থানে। কোচের বিশ্বাস কিছু পরিবর্তন আনলে দ্বিতীয় লেগে দল আরো ভালো করবে।
শন লিন আরো বলেন, মোহামেডান যে উন্নতির মধ্যে রয়েছে তা স্পষ্ট। পয়েন্ট টেবিলের দিকে তাকালেই তা বোঝা যায়। তবে আরো ভালো করার সুযোগ ছিলো। সে যাই হোক এই পজিশনেও আমি সন্তুষ্ট। গোল ব্যবধান না হলে টেবিলের চার নম্বরে থাকতে পারতাম। পরিকল্পনা এবার দ্বিতীয় লেগ নিয়ে। সেগুলোর বাস্তবায়ন হলে আশা করছি দারুণ অবস্থানে থেকে আমরা মৌসুম শেষ করতে পারবো।
তবে কর্মকর্তাদের এখনো ডোনেশন নির্ভর চিন্তাভাবনায় শঙ্কা তৈরি হয়। সত্যিই পেশাদারিত্বের কাঠামোয় দাঁড়াবে তো মোহামেডান?

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop