বিনোদনের সময় রাজনীতি নয়, ভিন্ন মিশনে প্রসেনজিৎ!

০৭-০৩-২০২১, ১৯:০৬

বিনোদন সময় ডেস্ক

fb tw
প্রসেনজিৎ চ্যাটার্জী। সংগৃহীত
ছবি: প্রসেনজিৎ চ্যাটার্জী। সংগৃহীত
02
বিধানসভা নির্বাচন উপলক্ষে দুই দলে বিভক্ত টলিপাড়া। নতুন মেরুকরণ হয়েছে টালিগঞ্জে। তারকাদের কেউ যোগ দিয়েছেন বিজেপিতে আবার কেউ কেউ তৃণমূলে। এ নিয়ে স্নায়ুযুদ্ধ শুরু হয়েছে তাদের মধ্যে।
সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জিকে নিয়েও আলোচনা চলছে টলিপাড়ার অলিতে গলিতে। শোনা যাচ্ছে বিজেপিতে যোগ দিতে পারেন তিনি। কিন্তু তার পক্ষ থেকে এ ব্যাপারে স্পষ্ট করে কিছুই জানানো হয়নি।
মেগাস্টার মিঠুন চক্রবর্তী যখন বিজেপি যোগ দিলেন তখন প্রসেনজিৎকে নিয়ে আলোচনার মাত্রা আরো পারদ পেল। তবে সেসব আলোচনা গায়ে মাখছেন না এ অভিনেতা। নেমেছেন নতুন মিশনে। তার ইনস্টাগ্রাম থেকে সে ধারণাই পাওয়া গেছে।
রাজনীতি নয়, বর্তমানে শরীর চর্চা নিয়ে ব্যস্ত প্রসেনজিৎ। নিজেকে ফিট রাখাই ৫৮ বছর বয়সী এ অভিনেতার প্রধান চ্যালেঞ্জ। নিজের শরীরচর্চার একটি ভিডিও পোস্ট করেছেন প্রসেনজিৎ। ভিডিওতে তার পরনে ছিল নীল লম্বা হাতার টি-শার্ট এবং কালো রঙের থ্রি-কোয়াটার প্যান্ট। মাথায় নীল টুপি। 
ভিডিও ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গত বছরটা আমাদের আরো একবার মনে করিয়ে দিয়েছে, স্বাস্থ্যই আমাদের অমূল্য সম্পদ। ভালো থাকুন, সুস্থ থাকুন।’ প্রসেনজিতের এ ভিডিও বেশ ইতিবাচকভাবেই নিয়েছেন তার ভক্তরা। ভিডিও কমেন্টস বক্সে চোখ রাখলেই তার ধারণা পাওয়া যাচ্ছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop