বিনোদনের সময় সমালোচনার মুখে এবার দীঘিকে নিয়ে অভিনব প্রচারণা!

০৭-০৩-২০২১, ১৮:০০

বিনোদন সময় ডেস্ক

fb tw
সমালোচনার মুখে এবার দীঘিকে নিয়ে অভিনব প্রচারণা!
01
শিশু শিল্পী থেকে চিত্রনায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় দেখা যাবে তাকে। এতে দীঘির বিপরীতে আছেন চিত্রনায়ক আসিফ ইমরোজ। ১২ মার্চ মুক্তি পাচ্ছে সিনেমাটি।
মুক্তি উপলক্ষে প্রকাশ করা হয়েছিল সিনেমার ট্রেলার। প্রায় আড়াই মিনিটের ট্রেলার প্রকাশের ব্যাপক সমালোচনার মুখে পড়েছে সিনেমাটি। নেট দুনিয়ার অনেকেই পরিচালক ঝন্টু এবং দীঘির সমালোচনা করেছেন। 
সেসব সমালোচনা দূরে সরিয়ে এবার দীঘিকে নিয়ে অভিনব প্রচারে নেমেছে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় প্রযোজক সিমি ইসলাম কলি। নিজের ফেসবুকে দীঘির নিয়ে একটি পোস্টার শেয়ার করেছেন। যাতে এক পাশে দীঘির ছবি এবং অন্যপাশে লেখা, ইউর এটেনশন প্লিজ। আমি আপনাদের সেই ছোট্ট দীঘি। কী? মনে পড়েছে? নো প্রবলেম মনে করিয়ে দিচ্ছি। ময়না পাখির ডাক-চাচ্চু-দাদীমা-এক টাকার বউ-৫ টাকার প্রেম। জী হ্যাঁ। আমি সেই ছোট্ট দীঘি এখন নায়িকা হয়ে সিনেমার পর্দায় আসছি।’
পোস্টের ক্যাপশনে সিমি লিখেছেন, ‘খারাপ মন্তব্য করার আগে ভালোটা দেখুন। অন্তত একবার চিন্তা করবেন আমরা বাঙালি আমরা বাংলাদেশের মানুষ। আশা করি ছবিটি সবাই হলে গিয়ে উপভোগ করবেন।’
সিমির এ পোস্টে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনদের অনেকে। এক সময় বাংলা সিনেমার এমন প্রচার প্রায় চোখে পড়ত। যুগের পরিবর্তনের সঙ্গে এখন তা বিলীন। বর্তমান সময়ে এমন সেকেলে প্রচারেও বিরক্ত প্রকাশ করেছেন অনেকে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop