বিনোদনের সময় তৃণমূল ছাড়ার কারণ জানালেন শ্রাবন্তী

০৭-০৩-২০২১, ১৬:৪৬

বিনোদন সময় ডেস্ক

fb tw
শ্রাবন্তী চ্যাটার্জি। সংগৃহীত
ছবি: শ্রাবন্তী চ্যাটার্জি। সংগৃহীত
03
ব্যক্তিগত জীবন নিয়ে তুমুল আলোচনায় ছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। এরই মধ্যে ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিয়ে সে আলোচনা উসকে দিয়েছেন তিনি। রাজনীতির দলবদল করেই বিতর্কের মুখে পড়েছেন এ অভিনেত্রী। 
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দ্বারা অনুপ্রাণিত হয়েই বিজেপিতে যোগ দিয়েছিলেন শ্রাবন্তী। তাই রোববার (৭ মার্চ) বিজেপির সমাবেশ নিয়ে প্রথম থেকেই উচ্ছ্বসিত ছিলেন তিনি। সমাবেশের দিন সকালেই টুইট করে তৃণমূল কংগ্রেসকে একহাত নিয়েছেন এ অভিনেত্রী।
টুইটারে শ্রাবন্তী লিখেছেন, ‘পিসি (মমতা ব্যানার্জি) ও ভাইপোর (অভিষেক ব্যানার্জি) রাজনীতির জন্য বেশির ভাগ নেতা, মন্ত্রী ও সমর্থকরা তৃণমূল থেকে বেরিয়ে আসছে। এরা দুজন নিজেদের টিকিয়ে রাখতে সব সময়ই শক্তি প্রয়োগ করে থাকে।’
পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন অনেকেই। তাদের মধ্যে রয়েছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ, হিরণ, মিঠুন চক্রবর্তী, শ্রাবন্তী চ্যাটার্জি। এছাড়া নতুন করে বিজেপিতে যোগ দিয়েছেন পায়েল সরকার, যশ দাসগুপ্তসহ আরও অনেকে।
Most of the leaders, workers and ministers of TMC have been forced to leave the party because of ‘Pishi-Bhaipo politics’, the duo have always abused their power to survive!#ModirSatheBrigade
— Srabanti (@srabantismile) March 7, 2021

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop