মহানগর সময় ইন্টারকন্টিনেন্টালের দেয়ালে বঙ্গবন্ধুর অমর কীর্তি

০৭-০৩-২০২১, ১৩:৫১

সময় সংবাদ

fb tw
ইন্টারকন্টিনেন্টালের দেয়ালে বঙ্গবন্ধুর অমর কীর্তি
10
জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে বঙ্গবন্ধুর কর্মময় জীবনের বিভিন্ন আলোকচিত্র নিয়ে হোটেল ইন্টারকন্টিনেন্টালের ওয়াল ব্র্যান্ডিংয়ের উদ্বোধন করা হয়েছে।
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন। রোববার (৭ মার্চ) সকালে আনুষ্ঠানিকভাবে এ ওয়াল ব্র্যান্ডিংয়ের উদ্বোধন করেন।
ওয়াল ব্র্যান্ডিংয়ে জাতির পিতার কর্মময় জীবনের বিভিন্ন সময়ের আলোকচিত্র, তার উক্তি এবং বঙ্গবন্ধুকে নিয়ে বিশ্বনেতাদের করা উক্তি স্থান পেয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের গণমানুষের সেবায় সারা জীবন উৎসর্গ করে গেছেন। তিনি আমাদের দিয়েছেন দেশ, দিয়েছেন পতাকা, দিয়েছেন আত্মপরিচয়। উন্নত জাতি ও উন্নত দেশ গঠনের জন্য আজীবন কাজ করেছেন জাতির পিতা। আজকে হোটেল ইন্টারকন্টিনেন্টালের এ ওয়াল ব্র্যান্ডিংয়ের ফলে সাধারণ মানুষ বিশেষ করে নতুন প্রজন্ম বঙ্গবন্ধুর অমর কীর্তি সম্পর্কে জানতে পারবে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল কাইয়ুম, কোম্পানি সচিব মো. নাজমুস সাদাত সেলিম, হোটেল ইন্টারকন্টিনেন্টালে জেনারেল ম্যানেজার কেভিন ওয়ালেস।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop