খেলার সময় আবারও শক্তিশালী হবে মোহামেডান: জাহিদ হাসান

০৭-০৩-২০২১, ০৯:৫০

এস এম ইকবাল

fb tw
আবারও শক্তিশালী হবে মোহামেডান: জাহিদ হাসান
01
খেলাধুলার প্রসার বাড়ালে আবারও সুদিন ফিরবে দেশের ফুটবলে। উন্নতি হবে র‍্যাংকিংয়ে। একই সঙ্গে যোগ্য ব্যক্তিরা যদি মোহামেডানের পরিচালনা পর্ষদে আসেন তবে আবারও শক্তিশালী হবে ঐতিহ্যবাহী ক্লাবটি। মোহামেডান স্পোর্টিং ক্লাবের নির্বাচনে ভোট দিতে এসে এসব কথা বলেন প্রখ্যাত নাট্য অভিনেতা জাহিদ হাসান। তিনি মনে করেন ক্রীড়া ও নাট্যাঙ্গনের উন্নতি করতে হলে চর্চার বিকল্প নেই।
নাটকের কোনো স্ক্রিপ্ট অনুসরণ করে নয় বরং মোহামেডানের নির্বাচনে জাহিদ হাসান সশরীরে উপস্থিত ক্লাবটির প্রতি ভালোবাসা আর দায়িত্ববোধ থেকে। প্রখ্যাত নাট্য অভিনেতা হলেও ক্রীড়ার প্রতি বেশ অনুরক্ত তিনি। আর তাই শত ব্যস্ততার মাঝেও এসেছেন প্রিয় ক্লাবের দায়িত্ব যোগ্যদের হাতে তুলে দিতে।
মোহামেডান সদস্য জাহিদ হাসান বলেন, ক্লাবগুলোতে যখন নির্বাচন হয়, তখন উৎসবের আমেজ দেখা যায়। ক্লাবের দায়িত্বে যারা আসবে তারা যেন ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিয়ে যায় এই প্রত্যাশা করি। সবার সম্মিলিত প্রচেষ্টায় এগিয়ে যাবে দেশের ক্রীড়াঙ্গন।
মফস্বল থেকে যে সময়ে রাজধানী ঢাকা এসেছিলেন জাহিদ হাসান তখন সোনালি সুদিন মোহামেডানের। সেটা মনে হলে স্মৃতিকাতর হয়ে পড়েন তিনি। জানেন সেই ঐতিহ্যে আর কখনোই ফিরবে না সাদাকালোরা। তবে যোগ্যরা এগিয়ে এলে ক্লাবটিকে শক্তিশালী করা সম্ভব বলে মত তার।
ভিন্ন জগতের হলেও ক্রীড়াঙ্গনের খোজ বেশ ভালোই রাখেন জাহিদ। স্পোর্টস নিয়ে তার জ্ঞানটাও বিস্তর। কেন পিছিয়ে পড়েছে ফুটবল বা তার সমাধানই কি? শুনুন তার কাছ থেকেই।
জাহিদ হাসান আরও বলেন, সারাদেশে যদি খেলা এবং সংস্কৃতি চর্চা গতিশীল থাকে তাহলে নেশা থেকে তরুণ সমাজ দূরে থাকবে। খেলার প্রসারে ক্লাবগুলোকে আরও ভূমিকা রাখতে হবে। ফুটবলকে এগিয়ে নিতে খেলার প্রসার বাড়াতে হবে। নতুন প্রজন্মকে সম্পৃক্ত করতে হবে। এতে করে করে বাংলাদেশের র‍্যাংকিং একদিন এগিয়ে আসবে।
মোহামেডানের স্থায়ী কমিটির সদস্য জাহিদ হাসান। বিশ্বাস করেন যোগ্যদের কল্যাণে এবার সঠিক দিশা পাবে ঢাকাই ঐতিহ্য।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop