বিনোদনের সময় দীঘির সিনেমার ট্রেলার নিয়ে সমালোচনা, জবাব দিলেন নির্মাতা

০৬-০৩-২০২১, ১৯:০২

বিনোদন সময় ডেস্ক

fb tw
দীঘির সিনেমার ট্রেলার নিয়ে সমালোচনা, জবাব দিলেন নির্মাতা
02
দীঘি-আসিফ জুটিকে নিয়ে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি নির্মাণ করেছিলেন গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। আগামী ১২ মার্চ মুক্তি পাবে সিনেমাটি। মুক্তি উপলক্ষে প্রকাশ করা হয়েছে সিনেমার ট্রেলার। ট্রেলার প্রকাশের পরই শুরু হয়েছে সিনেমাটি নিয়ে আলোচনা-সমালোচনা।
বাংলা সিনেমা সংশ্লিষ্ট বিভিন্ন অনলাইন গ্রুপে এবং নেট দুনিয়ায় অনেকে সমালোচনা করেছেন সিনেমাটি নিয়ে। নেটিজেনদের অভিযোগ, মানহীন গল্প-নির্মাণে অদক্ষতা। এবার সমালোচকদের একহাত নিয়েছেন সিনেমাটির নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।
এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘যারা ট্রেলার দেখেই সমালোচনায় মেতেছেন তারা সিনেমার কি বুঝে? তারা সিনেমার ব্যাকরণ কিছু জানে? ট্রেলার তাদের ভালো না লাগলে তাতে আমার কি। তারা অনভিজ্ঞ সিনেমার ব্যাপারে।’
পাল্টা প্রশ্ন রেখে এই নির্মাতা আরও বলেন, ‘তুমি আছো তুমি নেই’ দুর্দান্ত ছবি। এর থেকে সুন্দর চলচ্চিত্র কে বানাবে? এখন চলচ্চিত্র বানানোর লোক আছে? মানুষ কে? দর্শকের খেয়ে কাজ নাই, তারা সমালোচনা করছে। আমার ছবিটা বানাইছি ব্যবসার জন্য, লোকে দেখলে দেখবে না দেখলে নাই। ফিনিশ।’
‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় দীঘি-আসিফ ছাড়াও অভিনয় করেছেন সুব্রত চক্রবর্তী, অমিত হাসান, শবনম পারভীন প্রমুখ। অভিনয়ের পাশাপাশি এই ছবিটির প্রযোজক সিমি ইসলাম কলি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop