বাংলার সময় রাঙামাটিতে আগুনে পুড়ে গেছে ২০টি বসতঘর

০৬-০৩-২০২১, ১৭:২৬

হেফাজত সবুজ

fb tw
রাঙামাটিতে আগুনে পুড়ে গেছে ২০টি বসতঘর
05
রাঙামাটি শহরের কাঁঠালতলী এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ২০টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার (০৬ মার্চ) দুপুরে সদরের কাঁঠালতলী এলাকার আলম ডক ইয়ার্ড সংলগ্ন মসজিদ কলোনীতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস জানায়, আগুনের সূত্রপাত হওয়ার কিছুক্ষণের মধ্যেই রাঙামাটি ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে এসে অগ্নি নির্বাপণের কাজ শুরু করে। কাঁচা ঘর হওয়ার কারণে আগুন খুব দ্রুত ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডে ২০টি পরিবারের পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের পাশাপাশি পুলিশ, সেনাবাহিনী ও বিজিবিসহ স্থানীয় জনগণের ১ ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা মো. মোজাম্মেল হক বলেন, দুপুর দেড়টার দিকে হঠাৎ আগুনের কুণ্ডলী দেখা যায়। ঘিঞ্জি এলাকা হওয়াতে আগুন খুব দ্রুত ছড়িয়ে পড়ে এবং মুহূর্তেই আশেপাশের ঘরবাড়িতে আগুন লেগে যায়। ফায়ার সার্ভিস যথাসময়ে এসে পৌঁছালেও ঘনবসতি হওয়ার কারণে কাজ শুরু করতে দেরি হয়ে যায়।
রাঙামাটি ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মোস্তফা মহসিন জানিয়েছেন, আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে, সে ব্যাপারে আমরা এখনো নিশ্চিত নই এবং এখনো ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ যাচাই করা সম্ভব হয়নি। তদন্ত শেষে বিস্তারিত জানানো সম্ভব হবে।
অগ্নিকাণ্ড ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, পুলিশ সুপার মীর মোদ্দাচ্ছের হোসেনসহ সরকারি উর্ধ্বতন কর্মকর্তারা।
রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান জানান, আগুনে ২০টির মতো বসতঘর পুড়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। ক্ষতিগ্রস্তদের মাঝে টিআর বরাদ্দ দেওয়া হয়েছে এবং রাতে থাকার জন্য অপাতত পার্শ্ববর্তী বিদ্যালয়ে ব্যবস্থা করা হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop