বাংলার সময় বাসায় বিস্ফোরণে মা-মেয়েসহ তিনজন দগ্ধ

০৬-০৩-২০২১, ০৯:১৯

ফেনী প্রতিনিধি

fb tw
বাসায় বিস্ফোরণে মা-মেয়েসহ তিনজন দগ্ধ
10
ফেনী শহরের ১৬নং ওয়ার্ডের সফিক ভবনে রহস্যময় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শুক্রবার (৬ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে বিকট শব্দে বিস্ফোরণ হলে ভবনের দরজা-জানালা বারান্দার গ্রিল মুহূর্তেও মধ্যে লণ্ডভণ্ড হয়ে যায়।
এ ঘটনায় দগ্ধ মা-মেয়েসহ তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বিস্ফোরণের কারণ জানা যায়নি। এরই মধ্যে রহস্য উদঘাটনে কাজ শুরু করেছেন ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনী।
জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ফেনী শহরের শহিদ শহিদুল্লাহ কায়সার সড়কে সরু গলির ভেতরে হ ম্যানসন নামের একটি ছয়তলা ভবনের ৫ তলায় ভাড়া থাকতেন মা-মেয়েসহ তিনজন। হঠাৎ করে সেখানে বিস্ফোরণ ঘটে। 
বিস্ফোরণে প্রতিটি রুমের দরজা ভেঙে চৌচির হয়ে গেছে। এই ঘটনায় মা-মেয়েসহ তিনজন আহত হয়েছেন। মা-মেয়ের শরীরে ৬০ শতাংশের বেশি পুড়ে গেছে বলে জানিয়েছে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিতসক। কী কারণে এই ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে তা জানা না গেলেও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে জেলা পুলিশ।
ফেনীর ফায়ার সার্ভিস ও ফেনীর পুলিশ সুপার সজেমিনে গিয়ে বিস্ফোরণের কারণ খুঁজে পায়নি। ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানিয়েছেন, পিবিআই ও সিআইডির একটি দল আসছে। তারা সঠিক কারণ জানাবেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop