বাংলার সময় ঘুষি মেরে স্ত্রীকে হত্যা করে থানায় আসা যুবকের বিরুদ্ধে মামলা

০৫-০৩-২০২১, ২০:১৩

ইকরামুল কবির

fb tw
ঘুষি মেরে স্ত্রীকে হত্যা করে থানায় আসা যুবকের বিরুদ্ধে মামলা
09
রাগের মাথায় ঘুষি মেরে স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ করা ব্যক্তির বিরুদ্ধে তার শাশুড়ি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। শুক্রবার (০৫ মার্চ) সকালে শাশুড়ি হাজেরা খানম বাদী হয়ে মোগলাবাজার থানায় ওই মামলা দায়ের করেন। 
এর আগে বৃহস্পতিবার (০৪ মার্চ) রাতে মোগলাবাজার থানাধীন কুচাই ইউনিয়নের শ্রীরামপুর দক্ষিণপাড়ায় নিজের স্ত্রী লাকি আক্তারকে (২৬) হত্যা করেন মো. শাহিদ আহমদ। হত্যার পর ওই রাতে নিজেই থানায় আত্মসমর্পণ করে দায় স্বীকার করলে তাকে গ্রেফতার করে পুলিশ।  
এদিকে, ঘটনার রহস্য উদঘাটন করতে সক্ষম হয়েছে পুলিশ। শুক্রবার (০৫ মার্চ) বিকেলে এ তথ্য জানিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশের গণমাধ্যম শাখা।
পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে মো. শাহিদ আহমদের সাথে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন আলীনগর সাকিনের মো. শামছুল হকের মেয়ে লাকি আক্তারকে (২৬) বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে মনমালিন্য ছিল। প্রায়ই স্বামী মো. শাহিদ আহমদ তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো।
গত বুধবার রাতে লাকি আক্তারের স্বামীর সাথে তার ঝগড়া হয়। এসময় স্বামী শাহিদ আহমদ তাকে শারীরিক নির্যাতন করে। পরদিন বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বসত ঘরের শয়ন কক্ষে স্বামী মো. শাহিদ আহমদ স্ত্রী লাকি আক্তারের শরীরের বিভিন্নস্থানে আঘাত করে। এক পর্যায়ে হত্যার উদ্দেশে কিল ঘুষি মেরে মুখে বালিশ চাপা দেয়। লাকি আক্তারের মৃত্যু নিশ্চিত হওয়ার পর পাষণ্ড স্বামী মৃতদেহ পলিথিন দিয়ে মুড়িয়ে বসত ঘরের ড্রামে ঢুকিয়ে রাখে এবং দুই ঘণ্টা পরে লাশ ড্রাম থেকে বের করে আবার শয়ন কক্ষের বিছানায় রাখে।
খবর পেয়ে মোগলাবাজার থানার পুলিশ ঘটনা স্থালে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরদিন রাতে শাহিদ আহমদ মোগলাবাজার থানায় এসে আত্মসমর্পণ করলে তাকে গ্রেফতার করা হয়।
ঘটনার সংবাদ পেয়ে লাকি আক্তারের পরিবারের লোকজন চুনারুঘাট থেকে মোগলাবাজার থানায় এসে এজাহার দায়ের করেন। এজাহারের প্রেক্ষিতে মোগলাবাজার থানার মামলা রুজু পূর্বক এসআই শিপু কুমার দাসকে মামলার তদন্তকারী অফিসার হিসেবে নিয়োগ করা হয়। গ্রেফতারকৃত আসামি মো. শাহিদ আহমদকে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop