আন্তর্জাতিক সময় নির্বাচনের টিকেট পেয়ে রাজ-কৌশানি-সোহমদের উচ্ছ্বাস

০৫-০৩-২০২১, ১৯:১৬

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
নির্বাচনের টিকেট পেয়ে রাজ-কৌশানি-সোহমদের উচ্ছ্বাস
04
একঝাঁক অভিনেতা-অভিনেত্রীসহ তৃণমূল কংগ্রেস এবার পশ্চিমবঙ্গ বিধানসভায় ২৯১ আসনে প্রার্থী ঘোষণা করেছে। তৃণমূল নেত্রী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোধ্যায় নন্দীগ্রাম আসন থেকে এবার প্রতিদ্বন্দ্বিতা করবেন। এছাড়াও রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ, জুন মালিয়া, সায়ন্তিকা, সোহম, অদিতি মুন্সি, বাহার মতো অভিনেতা অভিনেত্রী পরিচালককে প্রার্থী করেছেন মমতা।
শুক্রবার (০৫ মার্চ) দুপুর ২টা ১৫ মিনিট থেকে কালীঘাটে নিজের বাড়িতে সাংবাদিক বৈঠক করে প্রার্থী তালিকা প্রকাশ করেন দল নেত্রী মমতা বন্দ্যোধ্যায়। এ সময় ফিরহাদ হাকিম, সুব্রত বক্সি ছাড়াও দলের সিনিয়র নেতানেত্রীরা উপস্থিত ছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায় ৩টি আসন তার ‘বন্ধু আসন’ হিসেবে ছেড়েছেন বলে দাবি করেন। কিন্তু ওই তিনটি আসনে কে দাঁড়াচ্ছেন সেটা প্রকাশ করেননি।
এদিকে প্রার্থিতা চূড়ান্ত হবার পর উচ্ছ্বাস প্রকাশ করেছেন তৃণমূল কংগ্রেস থেকে টিকেট পাওয়া তারকা অভিনেতা-অভিনেত্রীরা। ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক প্রতিক্রিয়ায় পরিচালক রাজ চক্রবর্তী বলেন, আমি খুবই উচ্ছ্বসিত। আমি মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে কৃতজ্ঞ যে উনি আমার নাম ভেবেছেন এবং আমাকে যোগ্য মনে করেছেন। চেষ্টা করব, আমার যতটা ক্ষমতা সবটুকু দিয়ে মানুষের মন জয় করব। দিদির যা পরিকল্পনা সেই অনুযায়ী কাজ করা।
অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় বলেন, দিদির বিশ্বাস, মাথার উপর দিদির আশীর্বাদের জন্যই আমি এই জায়গায় পৌঁছেছি। দিদির এই বিশ্বাসের উপযুক্ত মর্যাদা যেন আমি দিতে পারি, সেটাই আমার স্বপ্ন, আর তা পূরণ করব।
টলিউডের জনপ্রিয় অভিনেতা সোহম চক্রবর্তী প্রতিক্রিয়ায় ব্যক্ত করে বলেন, প্রার্থী তালিকায় আমার নাম ঘোষণার পর প্রচণ্ড উত্তেজিত হয়ে যাই আমি। তবে মনে বল রয়েছে। সাহস এসেছে। নন্দীগ্রামের পাশেই চণ্ডীপুর। আর নন্দীগ্রামের আসনে লড়ছেন মমতা। নেত্রীকে পাশে পেয়ে সাহস আরো বেড়ে গেছে আমার।
তিনি আরও বলেন, চণ্ডীপুরের মানুষকে অনেক ভালবাসা। তৃণমূল কংগ্রেসের একজন সৈনিক হিসেবে কাজ করবো আমি। কাজ করবো ঘরের ছেলে হয়ে। চণ্ডীপুরের মানুষের কাছে গিয়ে তাদের ঘরের ছেলে হয়েই এই লড়াইটা লড়ব আমি।
সূত: জি ২৪ ঘন্টা

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop