খেলার সময় ফতুল্লা স্টেডিয়াম ব্যবহার নিয়ে সিদ্ধান্ত আসেনি

০৫-০৩-২০২১, ০২:১৬

খেলার সময় ডেস্ক

fb tw
ফতুল্লা স্টেডিয়াম ব্যবহার নিয়ে সিদ্ধান্ত আসেনি
03
ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম ফুটবল ফেডারেশনকে দেওয়া নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। বিপরীতে আসন্ন এনসিএল আর প্রিমিয়ার লিগ আয়োজনে ভেন্যুকে প্রস্তুত করছে ক্রিকেট বোর্ড। জানিয়েছেন বিসিবির গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান মাহবুব আনাম। সে সঙ্গে এই স্টেডিয়ামের আউটার আর মাঠকে আধুনিকায়নেও নেওয়া হচ্ছে নানা উদ্যোগ।
ঢাকার থেকে মোটে ২৯ কিলোমিটার দূরত্বে নারায়ণগঞ্জের ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম। ২০০৬ সালে টেস্টে এ মাঠের অভিষেক হলেও ২০১৬ সালের পর সেখানে আর কোনো আন্তর্জাতিক ম্যাচ হয়নি। নিম্নমানের ড্রেনেজ ব্যবস্থা আর আউটারে জলাবদ্ধতায় বছরের অর্ধেকটা সময়ই পরিত্যক্ত থাকে এ মাঠটি।
এদিকে মাঠের সমস্যা আছে ফুটবল ফেডারেশনেরও। তাই বছরের একটা নির্দিষ্ট সময়ে ফতুল্লা স্টেডিয়ামকে ব্যবহার করতে ফেব্রুয়ারির মাঝামাঝি বিসিবি সভাপতি পাপনকে ফোনে অনুরোধ করেছিলেন বাফুফে বস কাজী সালাউদ্দিন। তবে প্রায় তিন সপ্তাহ পার হলেও এ নিয়ে কোনো সিদ্ধান্ত আসেনি।
মাঠের স্বল্পতা আছে ক্রিকেটেরও। তাই ফতুল্লা স্টেডিয়ামকে ঘিরে বড় পরিকল্পনা বিসিবির। সারা বছরই যাতে মাঠে গড়ানো যায় ক্রিকেট, এনএসির কাছে তার একটি রূপরেখাও চূড়ান্ত করেছে বোর্ড।
চলতি মাসের ২২ তারিখ থেকে মাঠে গড়ানোর কথা এনসিএল। এরপরই শুরু হবে প্রিমিয়ার লিগ। তাই ফুটবল ফেডারেশনকে দেওয়া নয় বিপরীতে এই ম্যাচগুলোর জন্যই ভেন্যুকে প্রস্তুত করছে গ্রাউন্ডস কমিটি। গেলো বছরের ১৫ মার্চ সবশেষ প্রতিযোগিতামূলক ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop