আন্তর্জাতিক সময় বিশ্বের বৃহত্তম গাল বানিয়ে ভাইরাল এই মডেল!

০৫-০৩-২০২১, ০০:৫১

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
08
সার্জারি করে বিশ্বের বৃহত্তম গাল বানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার জন্ম দিয়েছেন ইউক্রেনের মডেল আনাসতাসিয়া পোকরেশচুক। গত ছয় বছর ধরে কয়েক দফায় সার্জারি করে আগের স্বাভাবিক সুন্দর মুখায়বকে পুরোপুরি পাল্টিয়েছেন তিনি।
২৬ বছর বয়সেও মাথায় লম্বা বাদামি চুল, মুখে হালকা মেকআপ, সব মিলিয়ে স্বাভাবিক সুন্দরী ছিলেন তিনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ছয় বছর আগের এবং পরের দুটি ছবি পোস্ট করে মুহূর্তের মধ্যেই ভাইরাল বনে গেছেন তিনি। 
২৬ এবং ৩২ বছরের পৃথক দুটি ছবি পোস্ট করে ভক্তদের উদ্দেশে আনাসতিয়া লিখেছেন, কোনটি বেশি সুন্দর? এরপরই মুহূর্তে মধ্যে তার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। এই মুহূর্তে বিশ্বের বৃহত্তম গালের অধিকারি বলে নিজেকে দাবি করেন আনাসতিয়া। এটি করতে গিয়ে যে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে তাকে সেকথাও বলেছেন তিনি।
নতুন যে ছবিটি তিনি প্রকাশ করেছেন, তাতে দেখা যাচ্ছে তার আগের বাদামি লম্বা চুল হয়ে গেছে ঘন গোলাপি রঙয়ের। বাদামি চোখে জুড়ে দিয়েছেন কন্ট্যাক্ট লেন্স।
আগে হালকা মেকআপ করলেও এখন তা অনেকটা নাটকীয় মেকআপে রূপ নিয়েছে। স্বাভাবিক গালের দুই পাশ হয়ে গেছে উঁচু। শুধু তাই নয়, গত কয়েক বছরে তার স্বাভাবিক ঠোঁটের আকারও বড় করেছেন আনাসতাসিয়া। অনেকেই তার এই সৌন্দর্য আমূল বদলানোর সিদ্ধান্তকে অদ্ভূতও বলছেন।
তার এক ভক্ত ইউক্রেনীয় ভাষায় কমেন্টে লিখেছেন, ২৬ বছর বয়সেই তিনি খুব সুন্দরী ছিলেন। এই কমেন্টের জবাবে আনাসতাসিয়া লিখেছেন, না। নিজের রূপ বদলে ফেলার এই প্রক্রিয়া ছয় বছর আগে শুরুর অভিজ্ঞতা স্মৃতিচারণ করে বলেছেন, ইঞ্জেকশন নেওয়ার পর আমি গালে পরিবর্তন দেখতে পাই এবং এর প্রেমে পড়ে যাই।
সূত্র- মিরর, দ্য সান।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop