বিনোদনের সময় অভিনয়ে নিয়মিত হবেন জেনি

০৫-০৩-২০২১, ০০:৪৬

বিনোদন সময় ডেস্ক

fb tw
জেনি। সংগৃহীত
ছবি: জেনি। সংগৃহীত
03
ছোটপর্দার পরিচিত অভিনেত্রী জেনি। অনেকগুলো বিজ্ঞাপন এবং নাটকে অভিনয় করেছেন তিনি। মাঝে প্রায় এক বছর বিরতি নিয়েছিলেন এ অভিনেত্রী। বিরতি কাটিয়ে আবারো ফিরেছেন লাইট-ক্যামেরার দুনিয়ায়। 
অনিমেষ আইচ পরিচালিত একটি নাটকে অভিনয় করেছেন তিনি। প্রথমবারের মতো এই নির্মাতার সঙ্গে কাজ প্রসঙ্গে জেনি এক সাক্ষাৎকারে বলেন, ‘এখনো আমি কাজে ফিরতে প্রস্তুত নই। অনিমেষ আইচ এত সুন্দর করে বললেন, না করতে পারিনি। তিনি ফোন দিয়েই আমাকে বলেছেন, জেনি তুমি যদি অভিনয় করো, তাহলে তোমাকে মাথায় রেখে চরিত্রটি লিখব।’
করোনাকালে বাসাতেই ছিলেন জেনি। সময় দিয়েছেন পরিবারকে। নাটকে অভিনয় না করলেও বেশ কিছু নাটক দেখেছেন তিনি। অপূর্ব, নিশো, মেহজাবীন, তানজিন তিশাসহ অনেকের নাটক দেখেছেন তিনি। তবে সবগুলো নাটকের গল্পের ধরণ প্রায় একই মনে হয়েছে তার কাছে। এমনটাই জানিয়েছেন এ অভিনেত্রী।
গত ফেব্রুয়ারিতে বিটিভির একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন জেনি। নাটকটির গল্পে শহীদুজ্জামান সেলিমের স্ত্রী হিসেবে দেখা যাবে তাকে। নতুন করে কাজে ফেরা প্রসঙ্গে জেনি সাক্ষাৎকারে জানান, অভিনয় থেকে দূরে থাকলেও নিজেকে অন্য নানা কাজে ব্যস্ত রেখেছেন। এখন থেকে নিয়মিত অভিনয় করার চেষ্টা করবেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop