আন্তর্জাতিক সময় এবার আরও প্রকাশ্যে এলো হ্যারি-মেগানের তিক্ততা

০৪-০৩-২০২১, ২২:৫৬

ওমর ইনান

fb tw
02
এবার আরও প্রকাশ্যে ব্রিটেনের রাজপরিবারের সঙ্গে প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান মার্কেলের তিক্ততা। অপরাহ উইনফ্রেকে দেয়া এক সাক্ষাৎকারে, রাজপরিবারের বিরুদ্ধে মিথ্যে রটনা প্রশ্রয় দেয়ার অভিযোগ করেছেন ডাচেস অব সাসেক্স মেগান মার্কেল।
গত বছরের মার্চে দ্য ডিউক ও ডাচেস অব সাসেক্স হ্যারি-মেগানের রাজকীয় দায়িত্ব ও কর্তব্য ত্যাগের পর থেকে ব্রিটিশ রাজপরিবারের সঙ্গে দ্বন্দ্বের কিছুটা আভাস পাওয়া যায়। দায়িত্ব ছাড়ার পর থেকে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বসবাস করছেন এই দম্পতি।
সম্প্রতি দ্য টাইমসে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়, ২০১৮ সালের মে মাসে বিয়ের পাঁচ মাসের মাথায় অভিযোগের তীরে বিদ্ধ হন মেগান মার্কেল। কেনসিংটন প্যালেসে থাকার সময় তিনি রাজপরিবারের কয়েকজন কর্মীর সঙ্গে খারাপ আচরণ করেন বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়। এক কর্মীর ফাঁস হওয়া ইমেইলের বরাতে বলা হয়, দুই কর্মীকে প্রাসাদ থেকে তাড়িয়ে দিয়েছিলেন ডাচেস অব সাসেক্স। পরে এক বিবৃতিতে এ অভিযোগ খতিয়ে দেখার কথা জানায় বাকিংহাম প্যালেস।
রাজকীয় দায়িত্ব ছাড়ার কারণ হিসেবে গত বছর রাজকীয়তার বাইরে বেরিয়ে তারা সাধারণ জীবন কাটানোর দাবি করলেও সাম্প্রতিক ঐ প্রতিবেদন বলছে রাজপরিবারের সঙ্গে দ্বন্দ্বের কারণেই প্যালেস ছাড়তে বাধ্য হয়েছেন হ্যারি-মেগান।
হ্যারি-মেগানকে নিয়ে বিস্ফোরক তথ্যের মধ্যেই অপরাহ উইনফ্রেকে সাক্ষাৎকার দিয়েছেন দ্য ডিউক ও ডাচেস অব সাসেক্স। সাক্ষাৎকারে মেগানের দেয়া বক্তব্যে বাকিমহাম প্যালেসের সঙ্গে এই দম্পতির দ্বন্দ্ব আরও পরিষ্কার হয়েছে। সেখানে তিনি বলেন, হ্যারি-মেগানের বিরুদ্ধে ওঠা মিথ্যা রটনাকে প্রশ্রয় দিচ্ছে রাজপরিবার। এমন অবস্থায় নীরব থাকতে পারেন না বলে উল্লেখ করেছেন তিনি। মেগান আরও বলেছেন আত্মপক্ষ সমর্থন করতে গিয়ে যদি কিছু হারাতে হয় তার জন্যও প্রস্তুত আছেন তিনি।
সাক্ষাৎকারটি যুক্তরাষ্ট্রে সিবিএস চ্যানেলে রোববার ও যুক্তরাজ্যের ইন্ডিপেনডেন্ট টেলিভিশনে সোমবার (৮ মার্চ) প্রচার হওয়ার কথা রয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop