বাংলার সময় ভুট্টাক্ষেতে মিলল গৃহবধূর ওড়না পেঁচানো মরদেহ

০৪-০৩-২০২১, ২১:০৪

বাংলার সময় ডেস্ক

fb tw
ভুট্টাক্ষেতে মিলল গৃহবধূর ওড়না পেঁচানো মরদেহ
03
নিখোঁজের তিনদিন পর নীলফামারী ডিমলায় ভুট্টার ক্ষেত থেকে লাভলী বেগম(৩৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 
বুধবার (৩ মার্চ) সন্ধ্যায় উপজেলার বালাপাড়া ইউনিয়নের নিজ সুন্দর খাতার ফরেস্ট  সংলগ্ন খালপাড়া গ্রামের একটি ভুট্টার ক্ষেত থেকে গলায় ওড়না পেঁচানো ও মুখমণ্ডলে রক্তাক্ত অবস্থায় ওই মরদেহ উদ্ধার করা হয়।
নিহত ওই গৃহবধূ পার্শ্ববর্তী ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়নের দক্ষিণ আমবাড়ী গ্রামের রশিদুল ইসলামের মেয়ে ও একই এলাকার মৃত আতিয়ার রহমানের ছেলে তাইবুল ইসলামের স্ত্রী।
এ ঘটনায় লাভলী বেগমের স্বামী তাইবুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তবে নিহতের পিতা রশিদুল ইসলাম প্রথম দিকে জামাতা ও তার পরিবারকে দোষারোপ করলেও পরে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে ডিমলা থানায় মামলা দায়ের করেছেন।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার-ডিমলা সার্কেল) জয়ব্রত পাল, ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সিরাজুল ইসলাম, ওসি (তদন্ত) সোহেল রানা, নীলফামারী ডিবি পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) রংপুর। 
এদিকে নিহতের মা দুলালী বেগম অভিযোগ করে বলেন, দীর্ঘ ১০ বছর আগে তাইবুলের সাথে আমার মেয়ে লাভলীর বিয়ে হয়। বর্তমানে লাভলীর ৬ বছরের লাবিব নামে একটি ছেলে সন্তান রয়েছে ও পূর্বের একটি সন্তান মারা গেছে। বিয়ের পর থেকে জামাতা তাইবুল আমার মেয়েকে কারণে অকারণে অমানুষিক নির্যাতন করত ও ছোরা দিয়ে আমার মেয়েকে কয়েকবার হত্যারও চেষ্টা করেছিল সে। একবার তার নির্যাতনে আমার মেয়ের গর্ভের সন্তান মারা যায়।
স্থানীয় জন প্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ একাধিকবার আপস-মীমাংসা করে দিলে আমরাও মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে বার বার তা মেনে নেয়। আমার মেয়ের মরদেহ পাওয়ার তিনদিন পূর্বে গত রোববার থেকে সে নিখোঁজ থাকলেও আমার জামাতা আমাদের কিছুই জানায়নি।
এ ব্যাপারে ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। প্রাথমিক তদন্তে লাভলীকে শ্বাসরোধ করে হত্যার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ধারণা করা হচ্ছে হত্যাকারীরা তাকে হত্যা করে মরদেহ এখানে ফেলে রেখে গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop