আন্তর্জাতিক সময় ঝুঁকি নিয়ে সাগর থেকে বিড়াল উদ্ধার করল নৌবাহিনী (ভিডিও)

০৪-০৩-২০২১, ১৮:৩৬

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
09
ডুবতে বসা একটি নৌকা থেকে সাগরে ঝাঁপ দিয়ে নিজেদের জীবন বাঁচিয়েছে জেলেরা। তবে নৌকায় থাকা চারটি বিড়ালকে আর উদ্ধার করতে পারে নি তারা। খবর পেয়ে অনেকটা ঝুঁকি নিয়েই মরতে বসা অসহায় প্রাণীগুলোকে জীবিত উদ্ধার করেছে থাইল্যান্ডের নৌবাহিনী। আন্দামান সাগরের এই ঘটনাটি এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
আন্দামান সাগরে ভাসছে চারটি বিড়াল। কিন্তু উদ্ধার করার মতো কেউ নেই। পরে তাদেরকে বাঁচাতে ছুটে আসে থাই নৌবাহিনীর একদল চৌকস সদস্য।
স্থানীয় গণমাধ্যম জানায়, বুধবার (৩ মার্চ) সাগরে মাছ ধরতে যায় জেলেরা। আকস্মিক একটি নৌকায় আগুন ধরলে বিড়ালগুলো রেখেই জীবন বাঁচাতে সাগরে ঝাঁপ দেয় আট জেলে। পরে, তারা নিজেরা নিরাপদে অন্য একটি নৌকায় উঠতে পারলেও ডুবতে থাকা নৌকাটিতে রয়ে যায় অসহায় প্রাণীগুলো। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় থাই নৌবাহিনীর সদস্যরা। নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে সাগর থেকে বিড়ালগুলোকে একে একে জাহাজে তুলে আনেন তারা।
বিড়াল উদ্ধার হওয়ার ঘটনাটি এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বিশ্বজুড়ে প্রশংসায় ভাসছেন ওই নৌবাহিনীর সদস্যরা। অসহায় প্রাণীগুলো আপাতত তাদের কাছেই আছে। এরইমধ্যে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বিড়ালগুলোকে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop