খেলার সময় নিউজিল্যান্ডের বিপক্ষে বড় জয় পেল অজিরা

০৪-০৩-২০২১, ০৩:১৯

খেলার সময় ডেস্ক

fb tw
নিউজিল্যান্ডের বিপক্ষে বড় জয় পেল অজিরা
02
অ্যাস্টন অ্যাগার ঘূর্ণিতে লণ্ডভণ্ড কিউই শিবির। দুই ম্যাচ পর নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ের দেখা পেলো অস্ট্রেলিয়া। তৃতীয় টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডকে ৬৪ রানে হারিয়েছে অজিরা। ৫ ম্যাচের সিরিজে ২-১ এ এগিয়ে আছে কিউইরা।
ওয়েলিংটনে টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে হোঁচট খায় অস্ট্রেলিয়া। দলীয় স্কোরে মাত্র ৬ রান উঠতেই তারা হারায় ওপেনার ম্যাথু ওয়েডকে। এরপর দলের হাল ধরেন ফিঞ্চ ও ফিলিপে জুটি। দু'জন মিলে যোগ করেন ৮৩ রান। ৪৩ রান করে ফিলিপে ফেরার পর মাঠে নামেন ম্যাক্সওয়েল। ফিঞ্চের সঙ্গে নতুন করে জুটি গড়েন তিনি। ফিফটি তুলে নেন ফিঞ্চ। দলীয় স্কোরে ওঠে ১৫৩ রান। ৬৯ রান করে ফিঞ্চ সাজঘরে ফিরলেও টিকে থাকেন ম্যাক্সওয়েল। পরে তার ৭০ রানের সুবাদে ৪ উইকেটে ২০৮ রানের পুঁজি পায় অস্ট্রেলিয়া। 
জবাবে, ব্যাট করতে নেমে দলীয় ২০ রানে টিম সেইফার্টের উইকেট হারায় নিউজিল্যান্ড। অধিনায়ক কেন উইলিয়ামসনও বেশিক্ষণ টেকেননি। এরপর অ্যাস্টন অ্যাগারের ঘূর্ণি জাদুতে একের পর এক কুপোকাত হতে থাকে কিউইদের ব্যাটিং লাইন। গাপটিলের ৪৩ আর কনওয়ের ৩৮ রান ছাড়া বাকিরা ব্যস্ত থাকে আসা যাওয়ার মিছিলে। ১৭ ওভার ১ বল খেলে ১৪৪ রানে গুটিয়ে যায় নিউজিল্যান্ড। ম্যাচ সেরা হয়েছেন অজি স্পিনার অ্যাস্টন অ্যাগার।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop