খেলার সময় সহ-সভাপতির বিরুদ্ধে মামলা: এএফসি’র চিঠিতে বিব্রত বাফুফে

০৩-০৩-২০২১, ২১:৩৯

খেলার সময় ডেস্ক

fb tw
সহ-সভাপতির বিরুদ্ধে মামলা: এএফসি’র চিঠিতে বিব্রত বাফুফে
01
বাফুফে সহ সভাপতি মহিউদ্দিন মহির বিরদ্ধে দুদকের করা মামলার বিষয়ে জানতে চেয়ে ফেডারেশন বরাবর চিঠি দিয়েছে এএফসি। বিষয়টি নিয়ে বিব্রত বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন বলেছেন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হলে সিদ্ধান্ত নেবে এথিক্স কমিটি। যদিও ফুটবল ফেডারেশন থেকে এখনো কোনো চিঠি পাননি বলে জানিয়েছেন মহি উদ্দিন মহি।
গেল ১৬ ফেব্রুয়ারি দুদকের করা অর্থ আত্মসাতের মামলার পর টিকিটাও খুঁজে পাওয়া যায়নি বাফুফে সহ সভাপতি মহিউদ্দিন মহির। দুই সপ্তাহ পর হঠাৎই তার আবির্ভাব ফেডারেশনে। এসেই আলোচনা করেছেন সভাপতি কাজী সালাহউদ্দিনের সঙ্গে। যদিও তাদের মধ্যে কি নিয়ে কথা হয়েছে তা স্পষ্ট করেনি কোন পক্ষ।
মহি অভিযুক্ত হয়েছেন। বিষয়টি গড়িয়েছে এএফসি পর্যন্ত। চিঠি দিয়ে ঘটনার আদ্যোপান্ত জানতে চেয়েছে এশিয়ান ফুটবল কনফেডারেশন। যা নিয়ে যারপরানই বিব্রত বাফুফে কর্তা। মামলা ঝুলছে আদালতে, তাই কোন সিদ্ধান্ত দেয়ার এখতিয়ার রাখে না ফুটবল ফেডারেশন। তবে বিচারিক প্রক্রিয়া শেষ হলে নিজেদের অবস্থান পরিষ্কার করবে বাফুফে এথিক্স কমিটি।
বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন বলেন, মহির বিরুদ্ধে এই অভিযোগ অবশ্য আজকের নয়। গেল পাঁচ মাস ধরেই বিষয়টি নিয়ে তদন্ত করে আইনী প্রক্রিয়ায় গেছে দুদক। কিন্তু আনীত অভিযোগের সঙ্গে তার কোন সম্পৃক্ততা নেই বলে দাবী সমবায় ব্যংকের চেয়ারম্যানের। পাশাপাশি বাফুফে থেকে এখনো কোন চিঠি পাননি বলেও দাবী তার।
এর আগে গেল মেয়াদে বাফুফে কর্তাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে এএফসি বরাবর নালিশ জানিয়েছিলেন মহি। এবার নিজেই পড়েছেন এশিয়ান ফুটবল কনফেডারেশনের নজরদারিতে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop