বিনোদনের সময় তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী সায়ন্তিকা

০৩-০৩-২০২১, ১৩:৩০

বিনোদন সময় ডেস্ক

fb tw
সায়ন্তিকা ব্যানার্জি। সংগৃহীত
ছবি: সায়ন্তিকা ব্যানার্জি। সংগৃহীত
03
এবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির দলে যোগ দিয়েছেন টলিউডের পরিচিত অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। বুধবার (০৩ মার্চ) দুপুরে তার হাতে তৃণমূল কংগেসের পতাকা তুলে দেন দলটির সাধারণ সম্পাদক ও রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এ সময় উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী এবং ‍তৃণমূল নেতা ব্রাত্য বসু।
তৃণমূলে যোগ দিয়ে সায়ন্তিকা বলেন, ‘আমাদের দিদি মমতা ব্যানার্জিকে অনেক ধন্যবাদ। আমাকে এই সুযোগ করে দেওয়ার জন্য। তার পাশে থেকে মানুষের সেবা করার সুযোগ করে দেওয়ার জন্য দিদির প্রতি কৃতজ্ঞতা। দিদির বিশ্বাসের মর্যাদা যেন রাখতে পারি, সে জন্য আমাকে আশীর্বাদ করবেন। গত দশ বছর ধরে দিদির সঙ্গে ছিলাম। আজও আছি, থাকব। দিদির পাশের থেকে তার হাত শক্ত করে এ লড়াই লড়ব। মানুষের সেবা করব।’
এর আগে তৃণমূলে যোগ দিয়েছেন এ প্রজন্মের অভিনেত্রী কৌশানী মুখার্জি। হবু শাশুড়ি প্রিয়া সেনগুপ্তসহ তৃণমূলে যোগ দিয়েছেন তিনি। তারপর মমতা ব্যানার্জির দলে যোগ দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষ, অভিনেতা কাঞ্চন মল্লিক, পরিচালক রাজ চক্রবর্তীসহ আরও অনেকে।
‘নাচ ধুম মাচা লে’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে শোবিজে পা রাখেন সায়ন্তিকা। ২০০৯ সালে অভিনয় ক্যারিয়ার শুরু করেন তিনি। স্বপন সাহা পরিচালিত ‘ঘর সংসার’ সিনেমার মাধ্যমে টলিউডে পা রাখেন তিনি। জিতের বিপরীতে ‘আওয়ারা’ সিনেমায় অভিনয় করে নজরে আসেন সায়ন্তিকা। এরপর তিনি অভিনয় করেছেন প্রায় এক ডজন সিনেমায়। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop