বাংলার সময় হাতিয়ায় গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩

০৩-০৩-২০২১, ১২:৪৪

সাইফুল্যাহ কামরুল

fb tw
হাতিয়ায় গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩
04
নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার তমরদ্দী ইউনিয়নে এক গৃহবধূকে (২০) বাড়ি থেকে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটেছে। ঘটনায় গৃহবধূর দায়ের করা মামলায় তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার (০৩ মার্চ) ভোরে তমরদ্দী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, ফজল আলী হেলাল (২৫), মিরাজ (২৮) ও নেজাম (৫০)।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২৭ ফেব্রুয়ারি রাতে খাওয়াদাওয়া শেষে পরিবারের সদস্যদের সঙ্গে ঘুমিয়ে পড়েন ওই গৃহবধূ। রাত সোয়া ১২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘুম থেকে উঠে ঘরের বাইরে যান। সে সময় কোনো কিছু বুঝে উঠার আগে একই এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে ফজর আলী হেলাল গৃহবধূর মুখ চেপে ধরে বাড়ির পশ্চিম পাশের একটি পুকুর পাড়ে নিয়ে যায়। পরে সেখানে থাকা মিরাজের সহযোগিতায় হেলাল ও নেজাম ওই গৃহবধূকে পালাক্রমে গণধর্ষণ করে পালিয়ে যায়। 
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গণধর্ষণের অভিযোগ এনে ওই গৃহবধূ বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে তাদের বিচারিক আদালতে পাঠানো হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop