বিনোদনের সময় নুসরাতের কারণেই কি ইনস্টাগ্রাম প্রাইভেট করলেন নিখিল?

০৩-০৩-২০২১, ০২:৪৪

ওয়েব ডেস্ক

fb tw
নুসরাতের কারণেই কি ইনস্টাগ্রাম প্রাইভেট করলেন নিখিল?
05
নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট প্রাইভেট করে দিলেন সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন। অর্থাৎ এখন থেকে অনুগামীরা ছাড়া আর কেউ নিখিল জৈনের পোস্ট দেখতে পারবেন না। কিন্তু কেন এমন সিদ্ধান্ত?
নুসরাতের সঙ্গে সম্পর্কে ভাঙন ধরার পর থেকেই খবরের শিরোনামে উঠে আসেন নিখিলও। স্ত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ না খুললেও বারবার বিভিন্ন পোস্টে নিজের বক্তব্য তুলে ধরতে দেখা যাচ্ছে নিখিলকে। 
কখনও তিনি লিখেছেন, ‘জীবনটাই বুমেরাং, যে যেমনটা করে, তেমনটাই ফিরে পায়’। আবার কখনও লিখেছেন ‘তুমি পাল্টে গেছো, আমি একই আছি।’ আবার কখনও বা লিখেছেন, ‘ওহ চাঁদ কাহা সে লাওগি’। নেটিজেনদের অনুমান নিখিল এই পোস্টগুলি নুসরাতের উদ্দেশ্যেই লিখেছেন। প্রতিমুহূর্তে নিখিলের ইনস্টাগ্রাম পোস্টের নিচে অজস্র কমেন্ট পড়তে দেখা গিয়েছে। তাঁর বিভিন্ন পোস্ট ঘিরে  চলে নেটিজেনদের অবিরত কাটাছেঁড়া। তবে অবশ্য বেশিরভাগ ক্ষেত্রেই নিখিল নেটিজেনদের অধিকাংশকে পাশে পেয়েছেন। 
তবে কেন নিজের ইনস্টাগ্রাম কাউন্ট প্রাইভেট করলেন নিখিল জৈন? নিজের ব্যক্তিগত জীবনকে সকলের আড়ালে রাখতেই কি এমন সিদ্ধান্ত নিলেন তিনি? উত্তরটা অবশ্য এখনও স্পষ্ট নয়। এর আগে নুসরাতের সঙ্গে সম্পর্ক নিয়ে আপাতত মুখ খুলতে চান না বলেই জানিয়ে দিয়েছিলেন নিখিল।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop