বাংলার সময় ভোলায় দেড় যুগ পরও অক্ষত মৃতদেহ, কবর থেকে উত্তোলন

০২-০৩-২০২১, ২৩:৫৮

ভোলা প্রতিনিধি

fb tw
ভোলায় দেড় যুগ পরও অক্ষত মৃতদেহ, কবর থেকে উত্তোলন
04
ভোলা সদর উপজেলার ২নং পূর্ব ইলিশা ইউনিয়নে এক যুগেরও বেশি সময় আগে দাফন করা দুই ব্যক্তির মৃতদেহ কাফনের কাপড় পড়ানো অবস্থায় যেমন দাফন করা হয় ঠিক তেমনি পাওয়া গেছে। 
মঙ্গলবার (২ মার্চ) দুপুরে ইলিশা সড়কের বড় করার কাজের জন্য ৯ নং ওয়ার্ডের দেলু সাহেব বাড়ির দরজার আব্দুর রহমান সিকদার বাড়ী জামে মসজিদের কবর থেকে দাফনকৃত ২ ব্যক্তির মতৃদেহ উত্তোলন করা হলে এই দৃশ্য দেখা যায়। 
১৬ বছর পূর্বে দাফন করা ব্যক্তি স্থানীয় চৌকিদার বাড়ীর মুকবুল আহম্মদ চৌকিদারের ছেলে, মো. কাঞ্চন চৌকিদার। ১২ বছর পূর্বে দাফন করা অপর ব্যক্তি মো. হোসেন সিকদার। তিনি কাচিয়ার বাসিন্দা এবং স্থানীয় চৌকিদার বাড়ির বেয়াই। 
এদিকে এমন চাঞ্চল্যকর ঘটনা শুনে স্থানীয় জনতাসহ বিভিন্ন জায়গা থেকে জনতা ভিড় জমায়। পরে মৃতদেহ দুটি কবর থেকে তুলে পর্যায়ক্রমে যোহরের আগে মরহুমের আত্মীয়-স্বজনরা পূণরায় অন্য কবরস্থানে দাফন করেন। 
এসময় স্থানীয়রা  বলেন, ওই মৃত দুই ব্যক্তি ছিলেন সহজ, সরল, নামাজি। তাই মহান আল্লাহ তায়ালা তাদেরকে প্রকৃত বান্দা হিসেবে জান্নাতি মেহমান করে রেখেছেন। 
স্থানীয় যুবক আরিফ তালুকদার বলেন, এমন একটা চাঞ্চল্যকর ঘটনা দেখে আমি খুবই অবাক হয়েছি, তিনি নিশ্চয়ই আল্লাহর একজন প্রকৃত ঈমানদার ব্যক্তি। মহান আল্লাহ তায়ালা ওনাকে জান্নাতুল ফেরদৌসের উচ্চ স্থান দান করুক। আর ঘটনা থেকে সকল মুসলমানদের শিক্ষা গ্রহণ করা উচিত বলে মনে করি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop