বাংলার সময় জীবননগরে ১০০ টিউবওয়েল বিতরণ

০২-০৩-২০২১, ২১:০৯

বাংলার সময় ডেস্ক

fb tw
জীবননগরে ১০০ টিউবওয়েল বিতরণ
04
অসহায় মানুষের নিরাপদ পানি নিশ্চিত করা লক্ষ্যে চুয়াডাঙ্গার জীবননগরে বিনামূল্যে ১০০ টিউবওয়েল বিতরণ করেছে শিকড় সমাজকল্যাণ সংস্থা। যার অর্থায়ন করেছে সামাজিক সংগঠন দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি।
মঙ্গলবার (০২ মার্চ) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এসব টিউবওয়েল বিতরণ করা হয়। 
প্রধান অতিথির বক্তব্যে জেলার অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস বলেন, সরকারের উন্নয়নের অংশীদার হিসেবে শিকড় সমাজ কল্যাণ সংস্থা ও দোস্ত এইড বাংলাদেশ কাজ করে যাচ্ছে। তাদের কাজগুলো প্রশংসার দাবিদার। আগামীতে অসহায় মানুষের সেবায় এই ধরনের কাজগুলোকে অব‍্যাহত রাখা হোক। 
প্রধান আলোচক জাহাঙ্গীর চৌধুরী বলেন, আমরা মানব সেবায় বিশ্বাসী। সাধারণ মানুষের যেকোন সমস্যা শিকড় ও দোস্ত এইড যোথভাবে কাজ করছে। আমরা শিক্ষা, স্বাস্থ্য ছাড়াও মসজিদ, স্কুল-মাদ্রাসা নির্মাণ করে অসহায় শিক্ষার্থীদের মাঝে জ্ঞানের আলো ছড়িয়ে দিতে চাই। আমরা পর্যায়ক্রমে এই জেলায় ১ হাজার টিউবওয়েল বিতরণ করবো।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মুনিম লিংকন, শিকড় সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা উপাধ্যক্ষ নজরুল ইসলাম, মাই টিভির বিশেষ প্রতিনিধি ও শিকড় সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা এস কে লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সালাম ঈশা ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. আয়েশা সুলতানা লাকী। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop