মহানগর সময় মঞ্চের সামনে বসা নিয়ে যুবদল-ছাত্রদলের হট্টগোল

০২-০৩-২০২১, ১৯:৫২

মহানগর সময় ডেস্ক

fb tw
মঞ্চের সামনে বসা নিয়ে যুবদল-ছাত্রদলের হট্টগোল
05
নিরপেক্ষ নির্বাচন, ভোট কারচুপি বন্ধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়ার প্রতিবাদে রাজশাহীতে বিভাগীয় সমাবেশ করেছে বিএনপি। চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে করা হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান কেন্দ্রীয় নেতারা। তবে সমাবেশে উপস্থিত ছিলেন না দলের শীর্ষ নেতারা।
মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার পর থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হতে থাকেন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
দলটির বিভাগীয় সমাবেশের মঞ্চের সামনে বসাকে কেন্দ্র করে হট্টগোল ও ধাক্কাধাক্কি শুরু করেন মহানগর যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুর হস্তক্ষেপে শান্ত হন তারা।
বিকেল ৪টার দিকে কানায় কানায় ভরে যায় রাজশাহী নগরীর দরগাহ পাড়া এলাকার উত্তরা কমিউনিটি সেন্টার মাঠ। সমাবেশে বক্তব্য দেন উপজেলা, জেলা, মহানগর ও বিএনপির কেন্দ্রীয় নেতারা। নিরপেক্ষ নির্বাচন, দলের চেয়ারপারসনের মুক্তি দাবি এবং ভোট কারচুপি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধির প্রতিবাদ জানান তারা।
এ সময় বিএনপি নেতা ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, রাজপথেই সমাধান আনতে হবে। রাজপথের জন্য প্রস্তুত হন। রাজপথ উত্তপ্ত হতে শুরু করেছে। 
মিজানুর রহমান মিনু বলেন, আজকের সমাবেশ লুটেরাদের বিরুদ্ধে, মাফিয়াদের বিরুদ্ধে। ভোটের অধিকার ফিরিয়ে আনার সমাবেশ।
বিএনপির নেতাদের অভিযোগ, বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে সোমবার বিকেল থেকে রাজশাহীর সকল রুটে বাস চলাচল বন্ধ করে দেয়া হয়। নানা বাধা উপেক্ষা করে রাজশাহী ছাড়াও আশপাশের জেলা থেকে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থক যোগ দেন। সমাবেশকে ঘিরে কয়েকস্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে পুলিশ ও র‌্যাব।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop