বিনোদনের সময় মৃত্যুর পর জিতলেন পুরস্কার

০২-০৩-২০২১, ১৬:০৩

বিনোদন সময় ডেস্ক

fb tw
মৃত্যুর পর জিতলেন পুরস্কার
05
হলিউড ফরেন প্রেস অ্যাসোসিয়েশন গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসের ৭৮তম আসরে ২০২০ সালের হলিউডসহ বিশ্বের বিভিন্ন দেশের সেরা চলচ্চিত্র ও টিভি অনুষ্ঠান এবং সেরা তারকাদের পুরস্কৃত করলো। বাংলাদেশ সময় সোমবার (০১ মার্চ)  এই তালিকা ঘোষণা করা হয়। ঘোষণা অনুযায়ী সেরা অভিনেতা (ড্রামা) নির্বাচিত হয়েছেন চ্যাডউইক বোজম্যান। 
‘মা রেইনি’স ব্ল্যাক বটম’ ছবির জন্য সেরা অভিনেতা হিসেবে নির্বাচিত হন তিনি। কিন্তু সেরা হয়েও পুরস্কার মঞ্চে থাকতে পারলেন না এই অভিনেতা। দীর্ঘ চার বছর ধরে কোলোন ক্যান্সারের সঙ্গে লড়ে গত বছরের ২৮ আগস্ট মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর।
যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলাইনায় জন্মগ্রহণ করেন চ্যাডউইক বোজম্যান। ওয়াশিংটন ডিসির হাওয়ার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্মাতক শেষ করেন তিনি।
চ্যাডউইক অ্যারন বোজম্যান (২০১৩) চলচ্চিত্রে জ্যাকি রবিনসন, গেট অন আপ (২০১৪) চলচ্চিত্রে জেমস ব্রাউন এবং মার্শাল (২০১৭) চলচ্চিত্রে থারগুড মারশাল চরিত্রের মতো সত্যিকার-জীবনের ঐতিহাসিক ব্যক্তিত্বদের ভূমিকায় অভিনয়ের জন্য প্রসিদ্ধ।
এছাড়া তিনি মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের চলচ্চিত্র ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার (২০১৬), ব্ল্যাক প্যান্থার ও অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার (উভয়ই ২০১৮) এবং অ্যাভেঞ্জার্স: এন্ডগেম-এ ব্ল্যাক প্যান্থার-এর ভূমিকায় অভিনয়ের জন্যও সুপরিচিত। এছাড়াও তিনি টিভি ধারাবাহিক লিংকন হাইটস (২০০৮) ও পার্সোসন্স আননোয়েন (২০১০) এবং চলচ্চিত্র দ্য এক্সপ্রেস (২০০৮), ড্রাফ্ট ডে (২০১৪) ও ম্যাসেজ ফ্রম দ্য কিং (২০১৬)-তে অভিনয় করেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop