বাংলার সময় রাজশাহী ও আশপাশের জেলায় বাস চলাচল বন্ধ

০২-০৩-২০২১, ১২:৩৯

ওয়েব ডেস্ক

fb tw
রাজশাহী ও আশপাশের জেলায় বাস চলাচল বন্ধ
10
হঠাৎ করেই সোমবার (১ মার্চ) থেকে বন্ধ রয়েছে রাজশাহী ও আশপাশের জেলায় বাস চলাচল। পূর্ব ঘোষণা ছাড়া এমন ধর্মঘটে যাত্রী ভোগান্তি চরমে উঠেছে। নগরীতে মঙ্গলবার (২ মার্চ) দুপুরে বিএনপির সমাবেশ পণ্ড করতেই বাস চলাচল বন্ধ করে দেয়ার অভিযোগ দলটির নেতাদের। 
এদিকে যাত্রী নিরাপত্তার কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নেয়ার দাবি পরিবহন মালিকদের। এছাড়া সিরাজগঞ্জে বাস ও সিএনজি অটোরিকশা শ্রমিকদের মধ্যে উত্তেজনার ঘটনায় বন্ধ রয়েছে যাত্রীবাহী বাস চলাচল। 
রাজশাহীতে মঙ্গলবার সকাল থেকে এভাবেই বাস কাউন্টারে ভিড় করতে দেখা যায় দূরপাল্লার যাত্রীদের। সারি সারি থেমে থাকা বাস দেখেই ফিরতে হয়েছে তাদের।
নাটোর থেকেও রাজশাহীসহ অন্যান্য রুটের বাস চলাচল বন্ধ রয়েছে। শহরের বাইরে কর্মরত ও হাসপাতালগামী মানুষ সবচেয়ে বেশি ভোগান্তিতে পড়েন। অন্য জেলা থেকে আসা যানবাহনও শহরে ঢুকতে না দেয়ার অভিযোগ চালকদের।
বগুড়া-রাজশাহী রুটেও বাস না চলায় বিকল্প পরিবহনে চড়তে বাধ্য হচ্ছেন যাত্রীরা। এদিকে সিরাজগঞ্জ-রাজশাহী রুটে প্রথমে বাস ধর্মঘট থাকলেও পরে সিএনজি অটোরিকশা শ্রমিকদের সঙ্গে সংঘর্ষের জেরে অন্য রুটেও বাস চলাচল বন্ধ হয়ে যায়।
রাজশাহীতে বিএনপির সমাবেশ পণ্ড করতেই অঘোষিত পরিবহন ধর্মঘট চলছে বলে মন্তব্য করেছেন বিএনপি নেতারা। পরিবহন নেতারা বলছেন, যাত্রী নিরাপত্তার দিকটি বিবেচনা করছেন তারা।
এদিকে অবিলম্বে পরিবহন চালুর দাবি জানিয়েছেন ভুক্তভোগী যাত্রীরা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop