বাংলার সময় ৭ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

০২-০৩-২০২১, ১১:৫১

শওকত আলী সৈকত

fb tw
৭ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, মাদ্রাসা শিক্ষক গ্রেফতার
02
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাত বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার মামলায় মোশাররফ মল্লিক (৫৫) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৮ ফেব্রুয়ারি উপজেলার কাচঁপুর সোনাপুর এলাকায় ফয়েজীয়া কওমীয়া নুরানী হাফেজীয়া মাদরাসা ও এতিমখানায় এ ঘটনা ঘটে। 
গ্রেফতারকৃত মাদ্রাসা শিক্ষক মোশাররফ মল্লিক ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার চেচরী গ্রামের মৃত কালু মল্লিকের ছেলে। বর্তমানে সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের সোনাপুর এলাকায় কুদ্দুসের বাড়ীর ভাড়াটিয়া। 
মামলার তদন্ত কর্মকর্তা সোনারগাঁও থানা উপ-পরিদর্শক হাসিব হোসেন জানান, গ্রেফতারকৃত মাদ্রাসা শিক্ষক মোশারফ মল্লিক ওই মাদরাসার ৩য় তলায় তার নিজ কক্ষে সাত বছরের শিশুটিকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। পরবর্তীতে শিশুটির পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়ে রাত আনুমানিক সাড়ে বারোটার দিকে আসামি মাওলানা মোশারফ মল্লিককে (৫৫) আমরা মাদ্রাসা থেকে গ্রেফতার করি। 
এ বিষয়ে মঙ্গলবার (০২ মার্চ) সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম সময় নিউজকে জানান, ৭ বছরের শিশুকে ফুসলিয়ে ধর্ষণের চেষ্টা করায় বাদীর অভিযোগের প্রেক্ষিতে সোনারগাঁ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। গ্রেফতারের পর আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop