পশ্চিমবঙ্গ ধাপে ধাপে প্রকাশ হবে মমতার প্রার্থীর নাম

০২-০৩-২০২১, ১০:৪৬

সুব্রত আচার্য

fb tw
ধাপে ধাপে প্রকাশ হবে মমতার প্রার্থীর নাম
02
দিনভর জল্পনা থাকলেও সন্ধ্যায় এসে জানা গেল তৃণমূল কংগ্রেস তাদের প্রার্থী তালিকা প্রকাশ করছে না এখনই। এদিকে বিজেপি, কংগ্রেস-বাম এবং আব্বাস সিদ্দিকীরদের মোকাবিলা করতে মমতা বন্দ্যোপাধ্যায় এবার রাজনৈতিকভাবে রাষ্ট্রীয় জনতা দলকে বাংলায় আসন সমাঝোতার প্রস্তাব দিতে পারেন বলে ধারণা করা হচ্ছে। আর রাতের চমক হিসেবে বিজেপিতে যোগ দিয়েছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।
কলকাতায় তৃণমূল ভবনে এখন ব্যস্ততা তুঙ্গে। রাজ্যের শাসক দল বরাবরই সবার আগে প্রার্থী তালিকা প্রকাশ করে। সবশেষ ২০১৯ সালেও বিজেপি, বামফ্রন্ট-কংগ্রেসের চেয়ে ১০ দিন আগে ৪২ আসনের প্রার্থী তালিকা প্রকাশ করে চমক দিয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
২৭ ফেব্রুয়ারি ভোটের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সুনীল আরোরা। এরপরই থেকে জল্পনা ছিল সোমবারই প্রার্থী তালিকা প্রকাশ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু দিন শেষে জানিয়ে দেওয়া হলো ২৯৪ আসনের প্রার্থী তালিকা একসাথে নয় ধাপে ধাপে তালিকা প্রকাশ করবে মমতার দল।
আর সন্ধ্যা নামতেই আকাশের তারার মতো ঝলকে উঠেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এদিন সন্ধ্যায় রাজ্য বিজেপি দপ্তরে রাজ্য ও কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে মোদির দলে যোগ দিয়ে সোনার বাংলা গড়ার ডাক দেন ঝানু রাজনীতিকের মতোই।
এদিকে বাম-কংগ্রেস এবং ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকীরা একসাথে ২৮ ফেব্রুয়ারি ব্রিগেডে রাজনৈতিক সমাবেশ করলেও একদিনের মধ্যে জোটে আসন সমঝোতা নিয়ে জট তৈরি হয়েছে। সেই জট কাটাতে বিমান বসু ও সূর্যকান্ত মিশ্রদের মতো শীর্ষ বাম নেতাদের ছুটে যেতে হয়েছে প্রদেশ কংগ্রেস ভবনে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop