বাংলার সময় গণধর্ষণের শিকার তরুণীর প্রধান আসামি গ্রেফতার

০২-০৩-২০২১, ০৫:০০

আশিকুর রহমান পিয়াল

fb tw
গণধর্ষণের শিকার তরুণীর প্রধান আসামি গ্রেফতার
11
নরসিংদীতে এক তরুণীকে গণধর্ষণের মামলার প্রধান আসামি আরিফ মিয়া (২৫) কে গ্রেফতার করেছে র‍্যাব-১১। সোমবার (১ মার্চ) বিকেলে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন বালুরচর পূর্বপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। 
সোমবার রাতে র‍্যাব-১১ নরসিংদী ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত আরিফ মিয়া মাধবদী থানাধীন বালুরচরের জসিম উদ্দিনের ছেলে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ (সোমবার) বিকেল ৪টার দিকে গণধর্ষণ মামলার প্রধান আসামি আরিফ মাধবদী থানাধীন বালুরচর পূর্বপাড়ায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী ক্যাম্প এর কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ মো. মশিউর রহমান, পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালায়। অভিযান চালানোর পর বিকেলে তাকে গ্রেফতার করা হয়। 
এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন ও ৭ হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়। আসামিকে পরবর্তী আইনগত ব্যবস্থার জন্য নরসিংদী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, গত রোববার রাত সাড়ে ৭টার দিকে নরসিংদী সদর হাসপাতালে অসুস্থ মাকে দেখে রিক্সাযোগে মাধবদী থানাধীন বালুরচরে নিজ বাড়িতে ফেরার পথে শালিধা ঈদগাহ্ মাঠের সামনে পৌঁছলে পূর্বে থেকে থাকা আরিফসহ ৭জন ওই তরুণীকে জোরপূর্বক ধরে নিয়ে যায়। পরে তাকে ভয়ভীতি দেখিয়ে ঈদগাহ্ মাঠের দক্ষিণ-পূর্ব পাশে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে হাত পা বেধেঁ পালাক্রমে ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়। পরে রাতে নরসিংদী মডেল থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করা হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop