বাংলার সময় কলেজছাত্রীকে অপহরণ করে হত্যা, মরদেহ ফেলে গেলো হাসপাতালের লিফটে

০২-০৩-২০২১, ০২:০৮

রতন সরকার

fb tw
02
নীলফামারীতে এক কলেজছাত্রীকে অপহরণ করে এক হত্যা করেছে দুই যুবক। এরপর পর তার মরদেহ রংপুর মেডিকেলের লিফটে রেখে পালিয়ে যায় ওই দুই যুবক।
সোমবার (১ মার্চ) রংপুর মেডিকেলের লিফটের ভেতর ওই তরুণীকে পড়ে থাকতে দেখে হাসপাতালের লোকজন। সঙ্গে সঙ্গে জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
এক প্রত্যক্ষদর্শী জানায়, দুই যুবক তরুণীকে যখন নিচতলার লিফটে তুলছিলো তখন সে দেখেছে। কিন্তু সিঁড়ি দিয়ে উপরে ওঠার পর তাদের আর দেখা যায়নি।
খবর পেয়ে রাতেই রংপুর মেডিকেলে ছুটে আসে নিহত রুবাইয়া ইয়াসমিন রিমুর স্বজনেরা। তারা জানান, পাশের বর্মতল গ্রামের বখাটে ফয়সাল ও রিজভী কোচিং-এ যাওয়া-আসার পথে রিমুকে উত্ত্যক্ত করায় রিমুর বাবা আব্দুর রাজ্জাক তাদের অনুরোধ করলেও তারা দমেনি। ফলে কয়েক দিন আগে রিমুর ভাই ইমন ফয়সালকে মারপিট করে। এরই প্রতিশোধ নিতে দুই বখাটে সোমবার সকালে একটি মোটরসাইকেলে অপহরণ করে নিয়ে যায়। পরে মোটরসাইকেল থেকে ফেলে দিয়ে আহত করে এবং রংপুর মেডিকেলের লিফটে রেখে পালিয়ে যায় বলে অভিযোগ করেন স্বজনেরা।
নিহত রিমু রংপুরের কারমাইকেল কলেজে বাংলা বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী। করোনায় কলেজ বন্ধ থাকায় সে গ্রামের বাড়ি নীলফামারী সদরের কচুকাটার তালুক মানুষমারা গ্রামে ছিলো।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop