বিনোদনের সময় আর সম্পর্কে জড়াতে চাই না: জাহারা মিতু

০১-০৩-২০২১, ১৮:৩৬

বিনোদন সময় ডেস্ক

fb tw
ছবি: জাহারা মিতু। সংগৃহীত
05
শোবিজের পরিচিত মুখ জাহারা মিতু। মডেল ও উপস্থাপিকার পাশাপাশি তার নামের আগে যোগ হয়েছে চিত্রনায়িকা উপাধি। ঢাকাই সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘আগুন’ আর কলকাতার সুপারস্টার দেবের বিপরীতে ‘কমান্ডো’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। দুই ঈদে মুক্তি পাবে সিনেমা দুটি।
সম্প্রতি সময় টেলিভিশনের সেলিব্রেটি শো ‘অতঃপর আমি’-তে অংশ নিয়েছিলেন জাহারা মিতু। আড্ডার ছলে জানিয়েছেন নিজের জানা অজানা বিভিন্ন তথ্য।
আড্ডার এক পর্যায়ে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় প্রসঙ্গে জাহারা মিতু বলেন, ‘সালমান খানকে একবার জিজ্ঞেস করা হয়েছিল, তুমি অনস্ক্রিন কেন কিস করো না। উত্তরে সালমান বলেছিলেন, ‘আমার মনে হয় পৃথিবীর এমন কোনো স্ক্রিপ্ট নেই যেখানে কিসিং লাগবেই। ঘনিষ্ঠতার একটি লিমিট থাকে। যে ওই পর্যন্ত আমি ইনটিমেট সিনগুলো করতে পারি। আর দিন শেষে আমি আমার পরিবার নিয়ে কাজটি দেখতে পারব কি না সেটাও ভাবতে হয়।’
প্রেম কবে এসেছিল? এমন প্রশ্নের উত্তরে মিতু বলেন, ‘উচ্চ মাধ্যমিক পরীক্ষা দেয়ার সময় প্রথম প্রেম জীবনে এসেছিল। আমরা খুব ওপেন রিলেশনশিপে ছিলাম। আমার ভালো লেগেছিল, আম্মুকে বলেছিলাম। আম্মু বলেছিল, তুমি দেখ যদি ভালো লাগে তাহলে আমরা কথা বলব। সাত বছর সম্পর্ক ছিল, তারপর ব্রেকআপ হয়ে গেছে। এখন আমি পুরো ফ্যামিলি ওরিয়েন্টেড, আর সম্পর্কে জড়াতে চাই না।’
আলাপকালে নবাগত এ চিত্রনায়িকা আরও জানান, মিতুর ক্রাশ ‘গান’। ‘কবিতা’ তার প্রেমিক। পুরো জীবনটাই তার প্রাপ্তি। ২০২১ সালে বিয়ের ইচ্ছা থাকলেও এ মুহূর্তে কোনো পরিকল্পনা নেই। জীবনের শেষদিন পর্যন্ত নিজের পায়ে দাঁড়িয়ে থাকতে চান এ অভিনেত্রী।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop