মহানগর সময় পূর্বঘোষণা ছাড়াই রাজশাহীতে বাস চলাচল বন্ধ

০১-০৩-২০২১, ১৫:৩৭

রাকিবুল হাসান

fb tw
পূর্বঘোষণা ছাড়াই রাজশাহীতে বাস চলাচল বন্ধ
05
খুলনার পর এবার পূর্বঘোষণা ছাড়াই রাজশাহী থেকে দুই দফায় আটটি জেলায় বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। বগুড়ায় মালিক সমিতির নেতার ওপর হামলার প্রতিবাদে এ সিদ্ধান্ত বলে জানান পরিবহন নেতারা। এদিকে বিএনপি নেতারা বলছেন, মঙ্গলবার (২ মার্চ) দলটির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করেই এ ধর্মঘট।
রাজশাহীর শিরোইল বাসস্ট্যান্ড চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে ছেড়ে যাবে বাস, অপেক্ষায় আছেন যাত্রীরা। হঠাৎ বাস বন্ধের ঘোষণা আসে। এ খবর জানতেন না কাউন্টার ম্যানেজাররাও। তাতে ভোগান্তিতে পড়েন যাত্রীরা। বিকল্প যানবাহনে গন্তব্যে রওনা হন অনেকেই।
ঢাকাসহ দূরের গন্তব্যে ছেড়ে যায় দু-একটি গাড়ি তবে সোমবার (১ মার্চ) দুপুরে দ্বিতীয় দফায় বন্ধ করা হয় আট জেলার বাস চলাচল। তাতে যাত্রীদের দুর্ভোগ ওঠে চরমে।
এদিকে বিএনপি নেতারা বলছেন, বাস চলাচল বন্ধ করাসহ নানাভাবে সমাবেশ বন্ধ করার চক্রান্ত চলছে।
বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, মঙ্গলবার রাজশাহীতে সমাবেশ অনুষ্ঠিত হবে হবে। যতই বাধা দেয়া হোক না কেন। গাড়ি বন্ধ করা হলেও আমাদের লোকরা সমাবেশে আসবে।
তবে বাস মালিক শ্রমিক ইউনিয়নের নেতাদের দাবি, শ্রমিক নেতার ওপর হামলার পাশাপাশি নিরাপত্তার কারণে গাড়ি চলাচল বন্ধ রাখা হয়েছে।
সোমবার দুপুরে সময় সংবাদককে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নেতা মাহাতাব হোসেন চৌধুরী বলেন, আমাদের কর্মসূচি আগে থেকে দেয়া আছে। তারপরও আমাদের মালিক, শ্রমিক ও গাড়ির নিরাপত্তার জন্য গাড়ি বন্ধ রাখা হয়েছে।
 
বগুড়ায় মালিক শ্রমিক নেতার ওপর হামলাকারীকে গ্রেফতার না হওয়া পর্যন্ত গাড়ি চলাচল বন্ধ রাখা হবে বলে জানিয়েছেন পরিবহন নেতারা।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop