বাণিজ্য সময় ইউরোপের প্রযুক্তিতে উৎপাদিত হচ্ছে ফ্রেশ বিস্কুট

২৮-০২-২০২১, ১৯:৪৫

বাণিজ্য সময় ডেস্ক

fb tw
ইউরোপের প্রযুক্তিতে উৎপাদিত হচ্ছে ফ্রেশ বিস্কুট
06
দেশীয় সেরা মানের উপাদান ও ইউরোপের প্রযুক্তি ব্যবহার করে উৎপাদিত হচ্ছে ফ্রেশ বিস্কুট। বর্তমানে দেশে প্যাকেটজাত ব্র্যান্ডেড বিস্কুটের বাজার রয়েছে বছরে প্রায় ৪ হাজার কোটি টাকার।
এই বাজার ব্যবস্থায় নেতৃত্ব দেয়া দেশের অন্যতম প্যাকেটজাত বিস্কুট উৎপাদনকারী প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ উৎপাদন করছে ফ্রেশ বিস্কুট। যা বর্তমানে বাজারজাতও করছে প্রতিষ্ঠানটি।
বিস্কুট তৈরির অন্যতম উপাদান আটা, ময়দা, তেল,মল্কি পাউডার এবং চিনি যার সবগুলোই মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ দীর্ঘদিন যাবত সফলতার সাথে বাজারজাত করে আসছে। এরই ধারাবাহিকতায় সর্বোচ্চ গুণগত মান নিশ্চিত করতে বিস্কুট ফ্যাক্টরীতে সংযোজন করা হয়েছে ইতালি এবং ডেনমার্ক থেকে আমদানি করা সর্বাধুনিক প্রযুক্তির মেশিন। 
    
প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, ফ্রেশ বিস্কুট তৈরি হয় সর্বাধুনিক স্বয়ংক্রিয় মেশিনে যা পণ্যের স্বাদ ও সঠিক গুণগত মান নিশ্চিত করে এবং মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর শক্তিশালী ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের মাধ্যমে বিস্কুটগুলো সর্বসাধারণের দোরগোড়ায় পৌঁছে যাচ্ছ।
 
ভোক্তা চাহিদার কথা বিবেচনা করে ফ্রেশ বিস্কুট নানা ধরনের বিস্কুট বাজারজাতকরণ শুরু করেছে। যার মধ্যে সর্বনিম্ন ৫ টাকা থেকে শুরু করে ১৫০ টাকা মূল্য পর্যন্ত বিভিন্ন ধরণের সুস্বাদু ও মজাদার বিস্কুট ও কুকিজ রয়েছে। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop