খেলার সময় ম্যারাডোনার মৃত্যু নিয়ে এবার মেয়েকে জিজ্ঞাসাবাদ

২৮-০২-২০২১, ১৩:৩৭

খেলার সময় ডেস্ক

fb tw
ম্যারাডোনার মৃত্যু নিয়ে এবার মেয়েকে জিজ্ঞাসাবাদ
10
ম্যারাডোনার মৃত্যু রহস্য উদঘাটনে এবার জিজ্ঞাসাবাদ করা হলো তার মেয়ে জিয়ান্নি ম্যারাডোনাকে। শেষদিন বাবার সঙ্গে কী কথা হয়েছিল তা নিয়ে পুলিশের কাছে জবানবন্দি দিয়েছেন জিয়ান্নি। আইনজীবীদের জানান, যে বাড়িতে থাকতেন ম্যারাডোনা সেটা ভাড়া নেওয়ার খবর জানতেন না তিনি।
কিছু ক্ষতি অপূরণীয়। কিছু মৃত্যু মেনে নেওয়া যায় না। ক্ষণজন্মাদের জন্য আক্ষেপ বাড়ে ভক্তদের। তাইতো মৃত্যুর প্রায় তিন মাস পেরোলেও এখনো ম্যারাডোনার তার মৃত্যুকে স্বাভাবিক মনে হচ্ছে না মানুষের। নানাভাবে চলছে তদন্ত। কাঠগড়ায় উঠাতে পিছপা হচ্ছে না ম্যারাডোনার কাছের মানুষের। তারই ধারাবাহিকতায় ম্যারাডোনার মেয়ে জিয়ান্নি ম্যারাডোনাকে জিজ্ঞাসাবাদ করল পুলিশ। আইনজীবী জানালেন, বাবার সঙ্গে মেয়ের শেষদিন কী কথা হয়েছিল?
আইনজীবী রোডোলফো বাক বলেন, ‘ম্যারাডোনার মেয়ে আমাকে জানায় ম্যারাডোনা যে বাড়িতে থাকত সেটা নাকি তারা ভাড়া করে দেয়নি। কারা দিয়েছে সেটা তারা জানে না। সবচেয়ে গুরুত্বপূর্ণ তথ্য ম্যারাডোনার বাসায় তার মেয়েরা আসত। কিন্তু তারা কখনো ড্রাগ জাতীয় জিনিস আনত না। তাহলে যারা ম্যারাডোনাকে ড্রাগ এনে দিত তারা বাইরের লোক। তারা ম্যারাডোনাকে বাজে কিছু খাইয়ে দিতে পারে।
হৃদযন্ত্রে ও মস্তিষ্কে সমস্যা ছিল ম্যারাডোনার। যার প্রভাবে মারা যান আর্জেন্টাইন কিংবদন্তি। মৃত্যুর সময় তার পাশে কেউ ছিল না। তবে মারা যাবার আগে একবার বাথরুমে যান ম্যারাডোনা। কী কারণে যান, সেই নিয়ে রয়েছে ধোঁয়াশা। চিকিৎসকরা মনে করছেন তীব্র ব্যথার কারণেই তিনি সেখানে গিয়েছিলেন। এ ছাড়া তার রুমে পাওয়া যায় মারিজুয়ানা।
আইনজীবী আরও জানান, তার রুমে আমরা মারিজুয়ানা পাই। ম্যারাডোনা মারিজুয়ানা সিগারেট খেতেন। এ ছাড়া অ্যালকোহলও পাওয়া যায়। তার মেয়ে আমাকে জানান, ম্যারাডোনার সঙ্গে যখন মেয়েরা দেখা করতে যেতেন তখন প্রায়ই মদ্যপ অবস্থায় পেতেন। তার ব্যক্তিগত চিকিৎসক এসব জানত। কিন্তু কিছুই করেননি।
এই জবানবন্দির পর আরও রহস্য বাড়ল। তবে কি তিলে তিলে ম্যারাডোনাকে মারার পরিকল্পনা করা হয়েছিল?

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop