বিনোদনের সময় কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন সারাহ আলি খান!

২৭-০২-২০২১, ১৮:৩৬

বিনোদন সময় ডেস্ক

fb tw
কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন সারাহ আলি খান!
05
ব্যস্ত রুটিন থেকে সময় বের করে ছুটি কাটাচ্ছেন বলিউড তারকা সারাহ আলী খান। রাজস্থানের গোলাপী সৌন্দর্যে হারিয়েছেন বিশেষ মানুষটির সঙ্গে। সারাহ আলী খানের সোশ্যাল মিডিয়ায় প্রোফাইলে রাজস্থানের একাধিক ছবি জ্বলজ্বল করছে। 
সম্প্রতি আজমির শরীফ দরগার একটি ছবি পোস্ট করেন। সঙ্গে দেখা যায়, সেই বিশেষ মানুষটিকে। আর সেই বিশেষ মানুষটি হলো তার মা অমৃতা সিং।
মা অমৃতা সিং এর সঙ্গে বিশেষ সময় কাটাচ্ছেন সারা। ঘুরছেন রাজস্থানের একাধিক জায়গা। সম্প্রতি আজমির শরীফ দরগায় পৌঁছান দু'জন। অপূর্ব সুন্দর পোশাকে দেখা যায় দু'জনকেই। কোভিড পরিস্থিতিতে দু’জনের মুখেই মাস্ক দেখা যায়।
নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে তিনটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। যার একটিতে সারা ও অমৃতার পাশে স্বপ্না সিংকেও দেখা যায়। এখানেই শেষ নয়, মায়ের সঙ্গে ছুটি কাটানোর মুহূর্তে অভিনেত্রী ডায়েটও করছেন না বলে জানা গিয়েছে। আজমির শরীফে গিয়ে লাস্যিতে মজেছেন তিনি। ছবি দিয়েছেন ইনস্টা স্টোরিতেও। লিখেছেন, নো ডায়েট। 
এদিকে, বর্তমানে সারা আনন্দ এল রাই এর আতরঙ্গিরে সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত। এই সিনেমায় তার সঙ্গে দেখা যাবে ধনুষ ও অক্ষয় কুমারকে। এটাই প্রথম একসঙ্গে এই তিনজনের কাজ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop