বাংলার সময় মঞ্চে বক্তব্য দিতে গিয়ে জাতীয় পার্টির নেতার মৃত্যু

২৭-০২-২০২১, ১৮:৩৫

মো. ফজলুর রহমান

fb tw
মঞ্চে বক্তব্য দিতে গিয়ে জাতীয় পার্টির নেতার মৃত্যু
02
জাতীয় পার্টির কর্মী সমাবেশে বক্তব্য দেয়ার সময় মৃত্যুর কোলে ঢলে পড়লেন মশিউর রহমান (৬৫) নামে এক নেতা। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দিনগত রাত ৮টায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের পার্টির অফিসে এ ঘটনা ঘটে।
মশিউর রহমান উক্ত ইউনিয়নের বড়ডুমরিয়া কাচারীপাড়া গ্রামের মৃত আসান উদ্দিনের ছেলে ও ইউনিয়ন জাতীয় পার্টি কমিটির নির্বাহী সদস্য।
ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব শেখ আবু হোসাইন মো. সেলিম রেজা জানান, শুক্রবার সন্ধ্যায় ইউনিয়নের বড়ভিটা পার্টি অফিসের মাঠে কর্মীর সমাবেশ ও মতবিনিময় সভা চলছিল। সেখানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল। কর্মী সমাবেশে সভাপতিত্ব করছিলেন ইউনিয়ন আহবায়ক ফজলার রহমান।
মশিউর রহমান বক্তব্য রাখার জন্য মঞ্চে উঠে তার বক্তব্য শুরু করেন। হঠাৎ করে তার বুকে প্রচণ্ড ব্যথা উঠলে তিনি মঞ্চে উল্টে পড়ে যান। তাকে উপস্থিত নেতাকর্মীরা তাৎক্ষণিকভাবে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি-বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল বলেন, আমাদের পার্টির ইউনিয়ন কমিটির সদস্য মশিউর রহমানের ওই ঘটনায় আমরা কর্মী সমাবেশ স্থগিত করেছি। মশিউর রহমান ছিলেন জাতীয় পার্টির একজন ত্যাগী, নির্লোভ ও নিবেদিত কর্মী। তার এই চলে যাওয়া কখনো পূরণ হবার নয়। পাশাপাশি তার আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এই সংসদ সদস্য।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop