বাংলার সময় ঠাকুরগাঁওয়ে ব্যাংক থেকে বয়স্ক ভাতার টাকা উধাও

২৭-০২-২০২১, ১২:৫৪

জিয়াউর রহমান বকুল

fb tw
ঠাকুরগাঁওয়ে ব্যাংক থেকে বয়স্ক ভাতার টাকা উধাও
02
ঠাকুরগাঁওয়ের সোনালী ব্যাংক থেকে বয়স্ক ভাতার টাকা উধাও হওয়ার অভিযোগ উঠেছে।
জেলার বালিয়াডাঙ্গী উপজেলার সোনালী ব্যাংক হিসাব নম্বর থেকে এক বৃদ্ধ মহিলার বয়স্ক ভাতার প্রায় ১৩ হাজার টাকা উধাও হয়েছে।
এ ঘটনায় বয়স্ক ভাতার টাকা চেয়ে ভাতাভোগী মরজিনা বেগম গত বৃহস্পতিবার উপজেলা সমাজসেবা অফিসার বরাবর লিখিতভাবে আবেদন করেছেন।
মরজিনা বেগম বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের কাশিবাড়ী গ্রামের মৃত দাউদ আলীর স্ত্রী ও ৭৬৯৭৭নং হিসাব ও ৭/২২৬নং বয়স্ক ভাতাভোগী তিনি। 
তিনি অভিযোগ করে বলেন, বয়স্ক ভাতার টাকা উত্তোলন করতে এসে দেখা গেছে আগেই টাকা উত্তোলন করে নেওয়া হয়েছে। ঘটনাটি ব্যাংক কর্তৃপক্ষকে অবগত করার পরেও গত চার দিন ধরে সোনালী ব্যাংকের বারান্দায় ঘুরছি টাকা পাওয়ার আশায়। কিন্তু ব্যাংক কর্তৃপক্ষ আজকাল করে সময়ক্ষেপণ করছেন। প্রতিদিন বাড়ি থেকে ব্যাংক যাতায়াত করতে প্রায় ১০০ টাকা ভাড়া লাগে। চরম বিপাকে পড়ে উপজেলা সমাজসেবা অফিসার বরাবরে লিখিত দরখাস্ত দিয়েছি।
উপজেলা সমাজসেবা অফিসার ফিরোজ সরকার জানান, মরজিনার একটি লিখিত দরখাস্ত পেয়েছি। সেটি সোনালী ব্যাংক ম্যানেজারের সঙ্গে কথা বলে ফরোয়ার্ড করেছি তাদের বরাবরে। ম্যানেজার বলেছে, বিষয়টি তারা দেখবেন এবং টাকা ফেরত দেবেন।
তবে ব্যাংকের হিসাব নম্বর থেকে অ্যাকাউন্টের মালিকের অনুপস্থিতিতে টাকা উত্তোলন নিয়ে বেশ আলোচনার জন্ম নিয়েছে এলাকায়। স্থানীয়রা বলছে, ব্যাংক হচ্ছে টাকা লেনদেনের নিরাপদ স্থান। সেখানে যদি এ ধরনের ঘটনা ঘটে। তাহলে মানুষ ব্যাংকের প্রতি আস্থা হারাবে।
এ বিষয়ে সোনালী ব্যাংক বালিয়াডাঙ্গী শাখার ব্যবস্থাপক মনিরুল ইসলাম জানান, অনেক সময় ভুল করে অন্য অ্যাকাউন্টে ডেবিট হয়ে যায়। আমরা বিষয়টি আন্তরিকতার সঙ্গে দেখছি। আমরা ওই মহিলার টাকা ফেরত দেব এবং সেটার জন্য সর্বোচ্চ চেষ্টা করছি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop