রাশিফল মেষের বদনামের দিনে সুনাম বাড়বে কর্কটের

২৭-০২-২০২১, ০৭:৩২

সময় সংবাদ

fb tw
মেষের বদনামের দিনে সুনাম বাড়বে কর্কটের
09
আজ শনিবার ১৮ নভেম্বর, ২০২১। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ: সাবধানে থাকুন, নারী সংক্রান্ত ব্যাপারে বদনামের আশঙ্কা আছে। কারও কথায় অপমানিত হতে পারেন। ভালো কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে অশান্তি নিয়ে চিন্তা বাড়তে পারে। বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দ থাকবে।
বৃষ: সকাল থেকে দিনটি আনন্দে কাটবে। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে পারে। হঠাৎ কিছু নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনও ভুল সিদ্ধান্তে আপনার অতিরিক্ত খরচ হতে পারে। সংসারে অর্থনৈতিক দিক একটু চাপ বাড়তে পারে। 
মিথুন: অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। সব দিক থেকে বাধা পেতে পারেন। সবার সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সন্তানদের নিয়ে সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে। আইনি কোনো সমস্যায় পড়তে পারেন। ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনো কাজ করলে বিপদ হতে পারে।
কর্কট: আপনার সুনাম বাড়তে পারে। মাত্রা ছাড়ানো খরচ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কেটে যাবে। প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাবারের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতার আশঙ্কা আছে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন।
সিংহ: সকাল থেকে পিঠের যন্ত্রণা নিয়ে কষ্ট পেতে পারেন। চুরির জন্য ক্ষতির আশঙ্কা আছে। জলপথে ভ্রমণ না করাই ভালো হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদের আশঙ্কা আছে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা আছে।
কন্যা: সকাল থেকে স্বামীর ব্যাপারে একটু চিন্তা থাকতে পারে। কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা থাকবে। অপরের জন্য কোনো কাজ করে বদনামের শিকার হতে হবে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে সঙ্গে বাড়তি উপায়েরও সম্ভাবনা আছে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার আশঙ্কা আছে।
তুলা: আর্থিক ক্ষতি থেকে সাবধান থাকুন। ভালো করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভালো। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক ক্ষতি হতে পারে। মাত্রাছাড়া রাগ আপনার বিপদ ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন কিন্তু তার জন্য কষ্ট করতে হবে। রাজনীতিবিদদের জন্য সময়টা ভালো নয়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে।
বৃশ্চিক: কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে। প্রিয়জনের কথায় অশান্তি সৃষ্টি হতে পারে। প্রাথমিক স্তরের বিদ্যার্থীদের জন্য দিনটি খুব শুভ। মা-বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। কোনো কারণে মনে ভীষণ সংশয় কাজ করবে। অর্থ ভাগ্য ভালো হলেও খরচ থাকবে প্রচুর।
ধনু: ব্যবসায় চাপ বাড়ার সঙ্গে খরচও বাড়বে। জীবনের মূল্যবান কোনো সিদ্ধান্ত নিতে বাবার সাহায্য নিতে হবে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন। সারাদিন হিসেব করে থাকার চেষ্টা করুন। শারীরিক ক্ষমতা অনুযায়ী ভ্রমণ করুন।
মকর: ব্যবসার ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার আশঙ্কা আছে। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। সারাদিন কর্মস্থানে উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমের জন্য রাতের দিকে মাথার যন্ত্রণা বাড়বে।
কুম্ভ: সকাল থেকে শরীরে একটু সমস্যা বাড়তে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা হতে পারে। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। কোনও বিষয়ে সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি থমকে যেতে পারে। সন্তানের শারীরিক অবস্থার অবনতি নিয়ে চিন্তা হতে পারে।
মীন: চিকিৎসার ব্যাপারে একটু সাবধান থাকুন। চাকরির ব্যাপারে বিদেশ যাত্রার সম্ভাবনা আছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার নেওয়ার আগে খুব ভালো করে চিন্তা করুন। শরীরে কোথাও চোট লাগতে পারে। যারা বিয়ের কথা ভাবছেন, তাদের জন্য দিনটি শুভ নয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop