শিক্ষা সময় জাবি ছাত্র ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেলেন তুষার ধর

২৬-০২-২০২১, ১৬:০৫

শিক্ষা সময় ডেস্ক

fb tw
জাবি ছাত্র ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেলেন তুষার ধর
03
স্বাক্ষর ও সিলমোহর জালিয়াতির দায়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের ৪৪তম আবর্তনের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মিখা পেরেগুকে বিশ্ববিদ্যালয় থেকে আজীবন বহিষ্কার করায় সভাপতির পদ থেকে সাময়িক অব্যাহতি দিয়েছে ছাত্র ইউনিয়ন। 
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের সম্পাদকমন্ডলীর এক জরুরি সভায় তাকে অব্যাহতি দিয়ে ৪৫তম আবর্তনের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের শিক্ষার্থী তুষার ধরকে জাবি ছাত্র ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে।
শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইউনিয়নের প্রচার ও প্রকাশনা সম্পাদক অরণ্যক অর্ণব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের সম্পাদকমন্ডলীর এক জরুরি সভায় মিখা পেরেগুকে সভাপতির পদ থেকে সাময়িক অব্যাহতি দিয়ে তুষার ধরকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে। তুষার ধর ২৯তম কাউন্সিলের মধ্য দিয়ে গঠিত কমিটিতে বিশ্ববিদ্যালয় সংসদের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন।
উলেখ্য, বিশেষ পরীক্ষার জন্য করা আবেদনে বিভাগীয় সভাপতির স্বাক্ষর ও সিলমোহর জালিয়াতি করেছিলেন মিখা পেরেগু। পরে তদন্ত কমিটির প্রতিবেদনেও বিষয়টি উঠে আসে। তাই বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন্য শৃঙ্খলা সংক্রান্ত অধ্যাদেশ ২০১৮ এর ৩(২)(ক) ধারা অনুযায়ী সিন্ডিকেটের তারিখ (১৮/১১/২০২০) থেকে তাকে বিশ্ববিদ্যালয় থেকে চিরতরে বহিষ্কার করা হয়েছে। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop