বাংলার সময় মাদক ছাড়ার পরামর্শ দেয়ায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ১

২৬-০২-২০২১, ১৫:১৪

বিশ্বজিৎ বাপী

fb tw
মাদক ছাড়ার পরামর্শ দেয়ায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ১
10
মাগুরায় মাদকসেবীর ছুরিকাঘাতে বৃদ্ধ হত্যা ঘটনায় সন্ত্রাসী ইশারতকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) জেলার বরুনাতৈল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
ইতোমধ্যে তার স্বীকারোক্তিতে খুনের আলামত উদ্ধার করা হয়েছে। আকামত মোল্ল্যা নামে ওই বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যার পর থেকেই পলাতক ছিলেন তিনি। 
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী জানান, মূলত ইশারত সন্ত্রাসী ও মাদকসেবী তার নামে অস্ত্র, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। নিহত আকামত মোল্ল্যা তাকে ভালো হওয়ার উপদেশ দেয়ায় সে ক্ষিপ্ত হয়ে তাকে হত্যা করেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই ভুক্তভোগীর ছেলে নাসিরুল হোসেন মাগুরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
২৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় সদরের বরুনাতৈল গ্রামের ষাটোর্ধ্ব আকামত মোল্লা তার বাড়ির সামনে একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন। এ সময় প্রতিবেশী ইশারত তার সামনে সিগারেট ধরিয়ে টানতে থাকে। এ দেখে আকামত নিজের সন্তানের মতো তাকে উপদেশ দিয়ে মাদক ও সন্ত্রাসের পথ পরিত্যাগ করার পরামর্শ দেন। ইশারত এতে ক্ষিপ্ত হয়ে পাশেই নিজের বাড়ি থেকে ধারালো চাকু নিয়ে এসে আকামতকে কুপিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop